আওয়ামীলীগ দ্বিতীয়বার ভুল করবে না

প্রকাশঃ ফেব্রুয়ারি ১৯, ২০১৫ সময়ঃ ৩:৪০ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৩:৪৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, প্রতিক্ষণ ডটকম

nasimহেফাজতে ইসলামকে সুযোগ দেবার মত সরকার দ্বিতীয়বার ভুল করবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

তিনি বলেন, বিএনপি তাদের আন্দোলনের ১২টা বাজিয়ে ফেলেছে। এখন তাদেরকে (বিএনপি) সভা-সমাবেশের অনুমতি দিলে তারা পুরো দেশকে হেফাজতের মতো শাপলা চত্ত্বর বানিয়ে ফেলবে। তাই এই ভুল দ্বিতীয়বার করবে আওয়ামী লীগ।

বৃহস্পতিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে বাংলাদেশ উপজেলা পরিষদ এসোসিয়েশন আয়োজিত ‘আন্দোলনের নামে নাশকতা-মানবতার বিরুদ্ধে দানবতা রুখে দাঁড়াও জনতা’ শীর্ষক এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
নাসিম বলেন, নিয়মতান্ত্রিক আন্দোলনের এতো সুযোগ থাকা সত্যেও বিএনপি-জামায়াত সহিংস আন্দোলনের পথ কেন বেছে নিয়েছে এটাই আমার প্রশ্ন। আমরাও আন্দোলন করেছি। রাজপথে মার খেয়েছি। নেতারা মার খাবেন না, তাহলে কর্মীরা কেনো আসবেন। জনগণতো পরের কথা।

বিএনপিকে উদ্দেশ্য করে মন্ত্রী বলেন, সহিংস আন্দোলন বন্ধ করতে যা যা করা দরকার সরকার তাই করবে। আপনারা মিছিল মিটিং করেন কেউ বাধা দেবে না। আপনারা আন্ডার গ্রাউন্ড থেকে বিবৃতি দিচ্ছেন। মূলত আপনারা রাজনৈতিক কৌশলে হেরে গেছেন। এখন নির্বাচনের কথা বলে কোনো লাভ হবে না।

তিনি বলেন, আওয়ামী লীগ ও ১৪ দল যা বলে তা ভেবে চিন্তে বলে। বিদেশীরা সংলাপের আহবান জানাতেই পারেন। কিন্তু যারা আন্দোলনের নামে সাধারণ মানুষকে আগুনে পুড়িয়ে হত্যা করে তাদের সঙ্গে কোনো সংলাপ ও আলোচনা হবে না।

সংগঠনের সাবেক সভাপতি হারুন-অর রশিদ হাওলাদারের সভাপতিত্বে মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন সংগঠনের কার্যকরী সভাপতি অধ্যক্ষ মো. মোজাম্মেল হক সরকার, সাবেক সহ-সভাপতি মো. আব্দুর রউফ, সাধারণ সম্পাদক বদিউজ্জামান বাদশা, হালুয়া ঘাট উপজেলা চেয়ারম্যান ফারুক খান প্রমুখ।

প্রতিক্ষণ /এডি/মিজান

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G