এবার জুতো সেলফি !

প্রকাশঃ এপ্রিল ৪, ২০১৫ সময়ঃ ৬:২১ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৬:৩৬ অপরাহ্ণ

ইফতেখার রাজু, প্রতিক্ষণ ডট কম.

selfe-shoesসেলফির যুগে সেলফি না তুললে সামাজিক যোগাযোগের বন্ধুরা নিরামিষ বলে খোটা দেন। আর নিজেকে তুলে ধরতে, সবার কাছে নিয়ে যেতে হলে সেলফির বিকল্প এখন আর অন্য কিছু নেই। তাইতো সব বয়সী মানুষের কাছে সেলফি তুমুল জনপ্রিয়।

বিশেষ করে তুরুণরা সেলফি তুলতে বেশি ভালোবাসেন। তবে সেলফি তোলার কিছু বিডম্বনাও আছে। এই যেমন সবাই প্রস্তুত গ্রুপ সেলফি তুলতে, আর আপনি লম্বা হাত বাড়িয়ে ‍দিয়ে ছবি তুলতে গীয়ে নিজেই বাদ পড়ে গেলেন।

বা কাটা পড়লো আপনার মাথা। আর বিশেষ কোনও মুহূর্তে দূর থেকে নিজের সেলফি তুলতে আবার দরকার পড়ে বড় এক সেলফি স্টিকের। কিন্তু সবসময়তো আর স্টিক নিয়ে ঘোরা সম্ভব না।

তবে জুতা ছাড়া আপনি নিশ্চই কোথাও যান না। এইবার সে জুতোয় যদি আপনি সেলফি তুলতে পারেন, কেমন হবে? তাইতো  এবার যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের জুতা প্রস্তুতকারি প্রতিষ্ঠান মিজ মোজ সেলফি জুতা বানিয়েছে।

বিশেষ ওই জুতার ডগায় আপনার স্মার্টফোন বসিয়ে দেন। এইবার পা সামনের দিকে ছড়িয়ে ইচ্ছেমতো তুলুন সেলফি। ছবি তোলার জন্য পায়ের পাতায় যে সেন্সর আছে তাতে ক্লিক করতে আবার ভূলে যাবেন না।

নির্মাতা প্রতিষ্ঠানের কর্মকর্তাদের মতে, ‘সেলফি স্টিক ছাড়া মূলত ভালো ছবি তোলা যায় না। কিন্তু সবখানে স্টিক নিয়ে যাওয়াটা বিরক্তিকর। এসব থেকে রেহাই দেবে সেলফি জুতা। এই জুতা পরলে ‍সহজেই সেলফি তোলা যাচ্ছে। পা তুলে বিভিন্ন মোশনে মনের আনন্দে ছবি তোলা যাবে এই জুতা দিয়ে।

সূত্র: ইন্টারনেট

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G