এমপি পদ ছেড়ে মেয়র হতে চান হাজী সেলিম

প্রকাশঃ ফেব্রুয়ারি ২৮, ২০১৫ সময়ঃ ৮:৫৩ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৮:৫৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, প্রতিক্ষণ ডট কম

 haji-2_64482ঢাকা সিটি করপোরেশনকে দুর্নীতিমুক্ত করতে মেয়র পদে নির্বাচন করবেন বলে জানিয়েছেন ঢাকা মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাজী মোহাম্মদ সেলিম এমপি।

মেয়র পদে নির্বাচনের জন্য আওয়ামী লীগের সমর্থন নিতে দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দ্রুতই দেখা করবেন বলেও জানান তিনি।
শনিবার (২৮ ফেব্রুয়ারি)  সঙ্গে একান্তে আলাপকালে তিনি এসব কথা বলেন। হাজী সেলিম বলেন, মেয়র পদে নির্বাচনের জন্য সংসদ সদস্য পদ থেকে পদত্যাগ করতে প্রস্তুত রয়েছেন তিনি।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে মেয়র পদে নির্বাচনের প্রস্তুতি শুরু করার কথা জানিয়ে হাজী সেলিম বলেন, আমি আগে নেত্রীর (আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা) সঙ্গে দেখা করবো। নেত্রীর সঙ্গে দেখা করে আমি তার দোয়া ও আওয়ামী লীগের সমর্থন চাইবো। আমি ঢাকা সিটি করপোরেশনকে দুর্নীতিমুক্ত করতে চাই।

তিনি বলেন, আমি সিটি করপোরেশনের মানুষকে ভালোবাসি, আমি তাদের সেবা করতে চাই। দুর্নীতির হাত থেকে সিটি করপোরেশনের মানুষকে বাঁচাতে চাই। ঢাকা মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদকের পদে থেকে দশম জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করে সংসদ সদস্য নির্বাচিত হন হাজী সেলিম।

গত বছরের ৫ জানুয়ারির সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছিলেন ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন। এদিকে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে সাবেক মেয়র আওয়ামী লীগ নেতা প্রয়াত মোহাম্মদ হানিফের ছেলে সাঈদ খোকনকে আওয়ামী লীগ সমর্থন দিচ্ছে বলে জানা গেছে।

গত বৃহস্পতিবার (২৬ ফেব্রুয়ারি) রাতে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবনে ডেকে নির্বাচন নিয়ে তার সঙ্গে কথাও বলেছেন।

ওই দিন রাতে সাঈদ খোকনের কাছে এ বিষয়ে জানতে চাওয়া হলে তিনি বাংলানিউজকে জানান, নেত্রী আমাকে কাজ করতে বলেছেন, আমি কাজ করছি।

সিটি নির্বাচনে সাঈদ খোকনকে আওয়ামী লীগ সমর্থন দিচ্ছে বিষয়টি হাজী সেলিমের দৃষ্টি আকর্ষণ করলে তিনি বলেন, ঢাকা সিটি করপোরেশনের জনগণ যদি আমাকে চায়, তাহলে আমি সংসদ থেকে পদত্যাগ করে নির্বাচন করবো। আমি দীর্ঘদিন ধরে ঢাকা সিটি করপোরেশন নির্বাচনের দাবি জানিয়ে আসছি।

হাজী সেলিম বলেন, সিটি করপোরেশনের মানুষ যাতে নির্বাচিত প্রতিনিধিদের সেবা পান সেজন্য আমি সংসদে দাঁড়িয়ে ঢাকা সিটি করপোশেন নির্বাচন দেওয়ার দাবি জানিয়েছি, কথা বলেছি। আমি নির্বাচনের জন্য কাজ করে যাচ্ছি। এজন্য সিটি করপোরেশনের মানুষের সঙ্গে কথা বলছি।

প্রতিক্ষণ/এডি/নয়ন

 

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G