খালেদাকে গ্রেফতারের দাবিতে নিক্সনের ওয়াক আউট

প্রকাশঃ জানুয়ারি ২২, ২০১৫ সময়ঃ ৮:৩৮ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১২:২১ পূর্বাহ্ণ

সংসদ প্রতিবেদক, প্রতিক্ষণ ডটকম:

nixonবিএনপির নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের ডাকা চলমান অবরোধ কর্মসূচির মধ্যে যানবাহনে আগুন ও পেট্রোল বোমায় সাধারণ মানুষের মৃত্যুর ঘটনায় বেগম খালেদা জিয়াকে গ্রেফতারের দাবিতে সংসদ অধিবেশন থেকে ওয়াক আউট করেছেন ফরিদপুর-৪ আসনের সাংসদ মজিবুর রহমান নিক্সন চৌধুরী।

বৃহস্পতিবার দশম জাতীয় সংসদের পঞ্চম অধিবেশন চলাকালীন সম্পূরক প্রশ্ন করতে দাঁড়িয়ে তিনি বলেন, মাননীয় স্পিকার আমি জানতে চাই দেশের এ অবস্থায় মানুষকে যারা পুড়িয়ে মারছে, যার হুকুমে মারছে, কেন সে আসামি যাকে আমরা টিভিতে দেখেছি হুকুম দিয়েছে, অবরোধ করেছে সে নেতাকে কেন গ্রেফতার করা হচ্ছে না? এ প্রশ্ন রেখে আমি ওয়াক আউট করলাম।

এরপরই সন্ধ্যা সাড়ে পাঁচ টার দিকে ওয়াক আউট করে সংসদ কক্ষ থেকে বেরিয়ে যান এই সংসদ সদস্য। এ সময় সংসদ নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনুপস্থিত থাকলেও বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ উপস্থিত ছিলেন।

এ পরিস্থিতিতে খানিক্ষণ চুপ থেকে স্পিকার এ বিষয়ে জবাব দেওয়ার জন্য স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীকে আহবান জানান। এরপরই স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল সংসদে বলেন, মাননীয় সংসদ সদস্য (নিক্সন চৌধুরী) ঠিকই বলেছেন। তবে আমাদের আইন অনুযায়ী পদক্ষেপ নেয়া হবে।

প্রতিক্ষণ/এডি/জেবা

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G