খালেদার কার্যালয় ঘেরাও কর্মসূচি চলছে

প্রকাশঃ ফেব্রুয়ারি ১৬, ২০১৫ সময়ঃ ১:০৫ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১:২০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, প্রতিক্ষণ ডটকম

Shajahan_khan_ হরতাল-অবরোধের নামে ভাঙচুর, অগ্নিসংযোগ, সন্ত্রাস-নৈরাজ্য, পেট্রোল বোমা মেরে মানুষ হত্যার প্রতিবাদে পূর্বঘোষণা অনুয়ায়ী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গুলশানের রাজনৈতিক কার্যালয় ঘেরাও কর্মসূচি পালন করছে বিভিন্ন শ্রমিক সংগঠন।

বেগম খালেদা জিয়ার কার্যালয় ঘেরাওয়ে নেতৃত্ব দিচ্ছেন নৌ পরিবহনমন্ত্রী শাজাহান খান।

তার নেতৃত্বে কয়েক হাজার শ্রমিক সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে মাথা ও হাতে লালপট্টি বেঁধে গুলশান-২ এর ৮৬ নম্বর রোডের কার্যালয়ে প্রবেশ মুখে জড়ো হতে থাকেন।

ট্রাকের উপর অস্থায়ী মঞ্চ বানিয়ে তারা বিভিন্ন রকমের শ্লোগান ও বক্তব্য দিচ্ছেন। পুলিশ সারিবদ্ধবাবে রাস্তায় দাঁড়িয়ে দুই স্তরের ব্যারিকেড সৃষ্টি করেছে। এ কর্মসূচিকে ঘিরে ওই এলাকায় ব্যাপক উত্তেজনা দেখা দিয়েছে।

বিএনপি-জামায়াত জোটের হরতাল-অবরোধের নামে ভাঙচুর, অগ্নিসংযোগ, সন্ত্রাস-নৈরাজ্য, পেট্রোল বোমা মেরে মানুষ হত্যার প্রতিবাদে এ কর্মসূচি পালন করছে সমন্বয় পরিষদ। নৌ পরিবহনমন্ত্রী শাজাহান খান গতকাল রবিবার এই কর্মসূচি ঘোষণা করেন।

কর্মসূচি পালনের উদ্দেশে সকাল থেকে গুলশান সেন্ট্রাল পার্কে জমায়েত হতে থাকেন শ্রমিক-কর্মচারী-পেশাজীবী-মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদের নেতাকর্মীরা। বাসে করে ঢাকা ও ঢাকার আশপাশের এলাকা থেকে তারা সেখানে আসতে থাকেন। এ কর্মসূচির কারণে গুলশান ও বনানী এলাকায় যানজট সৃষ্টি হয়।

শাজাহান খান ছাড়াও কর্মসূচিতে নেতৃত্ব দিচ্ছেন মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের চেয়ারম্যান মেজর জেনারেল অব. হেলাল মোর্সেদ খান, শ্রমিক নেত্রী শিরিন আকতার, শ্রমিক নেতা এনায়েত করিম, শ্রমিক নেতা ওসমান আলী প্রমুখ।

প্রতিক্ষণ /এডি/জালালী

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G