খালেদা জঙ্গিবাদের নেত্রী

প্রকাশঃ মার্চ ৮, ২০১৫ সময়ঃ ৫:১৫ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৫:১৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, প্রতিক্ষণ ডট কম.

1423338903বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে জঙ্গিবাদের নেত্রী বলে মন্তব্য করেছেন স্বাস্থ্য ও পরিবারকল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম।

তিনি বলেন, ‘খালেদা জিয়া গুলশানে বসে মানুষ খুন হত্যা ও বোমার উৎসব চালিয়ে যাচ্ছেন। তিনি জনবিচ্ছিন্ন ও জনগণের নেত্রী না হয়ে এখন জঙ্গিবাদের নেত্রীতে পরিণত হয়েছেন।’

রোববার বেলা ১১টায় সিরাজগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত প্রথম বিভাগ ক্রিকেট লীগের উদ্ধোধনী অনুষ্ঠান শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

কোথাও হরতাল-অবরোধ হচ্ছেনা দাবি করে নাসিম বলেন, ‘এদেশের মানুষ ভয়কে জয় করে হরতাল-অবরোধ প্রত্যাখান করেছে। বিএনপি যে হরতাল-অবরোধ ডাকে, কোথায় হরতাল-অবরোধ?’

এর আগে সকালে সিরাজগঞ্জ শহীদ শামছুদ্দিন স্টেডিয়ামে জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত সৈয়দ স্পিনিং অ্যান্ড কটন মিলস প্রথম বিভাগ ক্রিকেট লীগের শুভ উদ্ধোধন শান্তির পায়রা কবুতর ও বেলুন উড়িয়ে খেলা উদ্ধোধন করেন সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের জাতীয় সংস্দ সদস্য অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না।

জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. বিল্লাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্ধোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সেলিনা বেগম স্বপ্না, সাবেক মৎস ও প্রাণী সম্পদ মন্ত্রী, সিরাজগঞ্জ জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল লতিফ বিশ্বাস, পুলিশ সুপার মোঃ এমরান হোসেন, সিভিল সার্জন ডা. শামসুদ্দিন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু মোহাম্মদ গোলাম কিবরিয়া, সিরাজগঞ্জ চেম্বার প্রেসিডেন্ট আবু ইউসুফ সূর্য, সদর উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গাজী শফিকুল ইসলাম শফি, জেলা যুবলীগের সভাপতি মঈনুদ্দিন খান চিনু, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল হাকিম, জেলা ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান সোহেল, সাধারণ সম্পাদক জাকির হোসেন, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সাধারণ সম্পাদক সাবেক ভিপি রাশেদ ইউসুফ জুয়েল প্রমুখ।

উদ্ধোধনী খেলায় অংশ নেয় রহমতগঞ্জ ইয়ং অ্যাসোসিয়েশন বনাম একক সংঘ ক্লাব। টসে জিতে একক সংঘ ব্যাট করার সিদ্ধান্ত নেয়। দীর্ঘ এক যুগ পরে সিরাজগঞ্জে প্রথম বিভাগ ক্রীকেট লীগের আয়োজনে স্টেডিয়ামে একটি উৎসক মুখর পরিবেশ বিরাজ করছে।

 

 

প্রতিক্ষণ/এডি/রাজন

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G