চকোলেট মুখে নিয়ে ঘুমান বেকহাম

প্রকাশঃ ডিসেম্বর ২৭, ২০১৫ সময়ঃ ২:৩০ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ২:৩০ অপরাহ্ণ

David-Beckhams-Son-Brooklyn-Beckham-Post-Picture-of-Father-Sleeping-With-Chocolate-on-His-Faceফুটবল তারকা, স্টাইল আইকন ডেভিড বেকহাম। যা কিছুই করেন তাই যেন মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। এবারের বিষয় খানিকটা ভিন্ন। ইন্সটাগ্রামে আপলোড করা একটি ছবি দেখা যাচ্ছে তিনি চকোলেট না খেয়ে মুখে নিয়ে শুয়ে আছেন। তবে ছবিটি তিনি আপলোড করেননি ছেলে ব্রুকলিনের এক নির্ভেজাল রসিকতার ঠেলায় বেশ বেকায়দায় পড়েছেন বেকস।

ডেভিড বেকহাম এবং তাঁর বড় ছেলে ব্রুকলিন দু’জনেই টেকস্যাভি। সোশ্যাল মিডিয়ায় কে আগে নিত্য নতুন ছবি আপলোড করবে তা নিয়ে প্রতিনিয়ত বাবা-ছেলের মধ্যে চলতে থাকে প্রতিযোগিতা। এ বলে আমায় দ্যাখ, তো ও বলে আমায়। এদিকে ইন্সটাগ্রামে ব্রুকলিনের ফলোয়ারের সংখ্যা একবারে কম নয়; এক লাখ।

সম্প্রতি বাবার কয়েকটি ছবি ইন্সটাগ্রামে আপলোড করে প্র্যাঙ্কস্টার ব্রুকলিন। বড়দিনের সকালে ছবিগুলি আপ করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে যায়। ছবিতে দেখা যাচ্ছে পশ্চিম লন্ডনে নিজের বাসভবনে সোফায় শুয়ে আছেন বেকহাম। আর সেই সুযোগ হাতছাড়া করেনি বছর ষোলোর ব্রুকলিন। কয়েকটি চকোলেট বাবার মুখে, থুতনিতে, নাকের উপর ছড়িয়ে রাখে। হাতে তুলে নেয় স্মার্টফোন ঝটপট কয়েকটি ছবি তুলে নেয় সে। অবশ্য বাবার ঘুমে ব্যাঘাত না ঘটিয়ে। আর তাতেই কেল্লাফতে!

প্রতিক্ষণ/এডি/জেবিএম

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G