টাইটানিক জাহাজ ডোবেনি!

প্রকাশঃ জুন ১৫, ২০১৫ সময়ঃ ৩:৫৯ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৩:৫৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

New Picture‘টাইটানিক’ ছবিটি আমরা কম বেশি সবাই দেখেছি। একটি বরফের সাথে ধাক্কা লেগে ধ্বংস হয়ে যায় টাইটানিক এমনটাই জানি আমরা। কিন্তু আদৌ টাইটানিক জাহাজ ডোবেনি; ডোবানো হয়েছিল বলে দাবি করছেন আন্তর্জাতিক গণমাধ্যম টেলিগ্রাফ, অক্সফোর্ড মেইল, র্ট্রিপএডভ্রাইজার এর মতো বিভিন্ন নিউজ পোর্টাল।

বিভিন্ন মাধ্যম ও ব্লগ তাদের নিজস্ব পেইজে এ নিয়ে ভিডিও শেয়াNew Picture (2)র করে এবং সেখানে তারা দাবি করেন যে, টাইটানিক জাহাজটিকে ইচ্ছাকৃতভাবে ডোবানো হয়েছে। এর সাথে যুক্তরাষ্ট্রের ‘ফেডারেল রিজার্ভ ব্যাংক’ প্রতিষ্ঠার যোগসূত্র রয়েছে বলেও দাবি করেন তারা।

জানা যায়, টাইটানিকের সময় ঠিক একই মাপের আরো একটি জাহাজ ছিল যেটির নাম ‘অলিম্পিক’। যা নিয়ে বেশি আলোচনা কখনই হয়নি। অথচ এটি দুই-তিনবার দূর্ঘটনার শিকার হয়। আর তারপরই এটিকে নতুনভাবে রঙ করে ‘টাইটানিক’ বানিয়ে চালিয়ে দেয়া হয়। এছাড়া ধারণা করা হয় যে টাইটানিককে বোমা মেরে ধ্বংস করা হয়েছিল। আর ছবিতে বরফ দেখানোর কারণ সাধারণ মানুষের মধ্যে একটি ভ্রান্ত ধারণা তৈরি করা।

টাইটানিক ধ্বংসের পেছনে বিশ্ব ব্যাংকিং সিস্টেমের নিয়ন্ত্রক গ্রুপ রস চাইল্ডদের হাত ছিল। কারণ তারা প্রোপাগান্ডা চালিয়ে ওই জাহাজে ঐ সময়ের সবচেয়ে ধনী ব্যক্তিদের উঠিয়েছিলেন এবং তাদের মৃত্যুর ফলে খুব সহজেই বিশ্ব ব্যাংকিং ব্যবস্থা দখল নিয়ে নেন তারা। যার প্রেক্ষিতে পরের বছরই রস চাইল্ড গ্রুপ ‘ফেডারেল রিজার্ভ ব্যাংক’ প্রতিষ্ঠা করেন।

এ সম্পর্কে বিস্তারিত রয়েছে নিম্নোক্ত ভিডিও ফুটেজে।

সূত্র-

1.Oxford Mail,

2.www.telegraph.co.uk

3.pulptastic.com

4.www.abovetopsecret.com

5.www.acontinuouslean.com

প্রতিক্ষণ/এডি/জহির

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G