ডাক্তার নয়, দাঁত তুললো বাবার গাড়ি (ভিডিও)

প্রকাশঃ এপ্রিল ২, ২০১৫ সময়ঃ ৪:৫৪ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১১:৩৩ পূর্বাহ্ণ

ডেস্ক রিপোর্ট, প্রতিক্ষণ ডটকম:

teet-carদাঁতের কোন সমস্যা হলে আমরা সাধারণত ডাক্তারের শরণাপন্ন হই। পরীক্ষা-নিরীক্ষা শেষে  প্রয়োজন হলে ডাক্তার সমস্যা সৃষ্টি করা দাঁতটি খুব সাবধানে উঠিয়ে ফেলেন।

কিন্তু ডাক্তারের কাছে না গিয়ে দড়ি দিয়ে গাড়ির সাথে বেঁধে দাঁত উঠানোর ব্যাপারটি চোখ কপালে ওঠার মতো  হলেও সম্প্রতি এমনই এক ঘটনা ঘটেছে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায়।

সেখানে ছেলের দাঁত ওঠাতে চিকিৎসকের কাছে যাওয়ার বদলে নতুন এই পদ্ধতি আবিষ্কার করলেন এক বাবা। এতটুকু করেই ক্ষান্ত হননি, এরপর শিশুটির বাবা রবার্ট আবের্ক্রোমবি সেই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিয়েছেন!

বার্তা সংস্থা রয়টার্সের এক প্রতিবেদনে বলা হয়েছে, ৮ বছর বয়সী ছেলের দাঁত ওঠাতে ওই অভিনব ব্যবস্থা গ্রহণের চমকপ্রদ ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেবার পর তা ইতোমধ্যে ব্যাপক সাড়া ফেলেছে। এরইমধ্যে ভিউ হয়েছে প্রায় ২০ লক্ষ বার।

ইউটিউবে আপলোড করা ওই ভিডিওতে দেখা যায়, একটি লাল রঙের ৪২৬ হর্সপাওয়ারের সেভরোলে গাড়ির সঙ্গে ৮ বছর বয়সী ছেলের নড়বড়ে দাঁত দড়ি দিয়ে বেঁধে তা কারের পেছনে লাগিয়ে গাড়ি স্টার্ট দেন রবার্ট। ব্যস, অনায়াসেই উঠে গেল দাঁত!

ওই ছেলের কাছে এর অনুভূতি জানতে চাইলে হাসিমুখে বলে, সমস্যা করা দাঁতটি বেড় হওয়াতে খুশি সে। একই সাথে এও জানায়, সে উদ্বেগে ছিল যে বাবা এই পদ্ধতিতে সফল না হয়ে দাঁত উঠানোর জন্য পাথর ব্যবহার না করেন।

এরকম আরো কিছু নিউজঃ


# যে হোটেলের কর্মীরা কখনও ছুটি নেয় না!

# শুক্রাণু দিয়ে তৈরি হচ্ছে কসমেটিক

# ছাগল জন্ম দিলো মানব শিশু !

# তবে কি সেটা ভুত ? (ভিডিওসহ)

# চালকের কাছে ‘দুঃস্বপ্ন’ যে ব্রিজ!


 

প্রতিক্ষণ/এডি/আরেফিন

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G