দ্বিতীয় বার করোনা পজেটিভ হলেন পাক প্রধানমন্ত্রী শরিফ

প্রকাশঃ নভেম্বর ১৫, ২০২২ সময়ঃ ৭:৩১ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৭:৩১ অপরাহ্ণ

আন্তর্জাতিকে ডেস্ক

পাকিস্তানের প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ এবার নিয়ে দ্বিতীয় দফায় করোনায় আক্রান্ত হলেন । মঙ্গলবার টুইট করে এ কথা জানিয়েছেন সে দেশের তথ্যমন্ত্রী মারিয়াম অওরঙ্গজেব।

সংবাদ সংস্থা সূত্রে খবর, সম্প্রতি লন্ডন থেকে পাকিস্তানে ফিরেছেন শাহবাজ। দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী তথা বড়ভাই নওয়াজ শরিফকে দেখতে লন্ডন গিয়েছিলেন তিনি। জানা গিয়েছে, গত দু’দিন ধরেই অসুস্থ বোধ করছিলেন পাকিস্তানের প্রধানমন্ত্রী। মঙ্গলবার চিকিৎসকের পরামর্শ মেনে কোভিড পরীক্ষা করানো হয়। তার পরই করোনা সংক্রমণের কথা জানা যায়। তবে, তিনি হাসপাতালে না বাড়িতেই বিচ্ছিন্নবাসে রয়েছেন, তা জানা যায়নি।

এ নিয়ে তৃতীয় বার করোনায় সংক্রমিত হলেন শাহবাজ। এর আগে ২০২০ সালের জানুয়ারি ও জুন মাসে সংক্রমিত হয়েছিলেন তিনি। প্রসঙ্গত, চলতি বছরে অনেকটাই থিতু হয়েছিল করোনা সংক্রমণ। তবে সম্প্রতি আবার বিভিন্ন দেশে সংক্রমণের খবর পাওয়া যাচ্ছে। চীনে করোনার দাপট আবার বেড়েছে।

চীনের স্বাস্থ্য কমিশনের খবর অনুযায়ী, সোমবার সে দেশে নতুন করে ১৬,০৭২ জন কোভিডে আক্রান্ত হয়েছেন। রবিবার এই সংখ্যাটাই ছিল ১৪,৭৬১। গত ২৫ এপ্রিলের পর চীনে এত বিপুল সংখ্যক মানুষ কোভিডে আক্রান্ত হননি। বেইজিং, গুয়াংঝাউয়ের মতো প্রদেশগুলিতে সংক্রমণের হারকে নিয়ন্ত্রণে রাখা গেলেও, সাংহাইয়ের পরিস্থিতি বেগতিক বলে জানা গিয়েছে। সূত্র: জিওটিভি।

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

September 2024
S S M T W T F
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
20G