পতেঙ্গার হোটেলে অসামাজিক কার্যকলাপ বন্ধ, ঘোষণা দিয়েছে পুলিশ

প্রকাশঃ নভেম্বর ১৪, ২০২২ সময়ঃ ৪:১৯ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৪:১৯ অপরাহ্ণ

চট্টগ্রাম প্রতিনিধি

চট্টগ্রাম নগরীর পতেঙ্গা আলোচিত একটি এলাকা। পতেঙ্গা থানাধীন এলাকায় অবস্থিত আবাসিক হোটেল ও গেস্ট হাউস গুলো নিয়ে বহু দিন ধরেই সমালোচনা হয়ে আছে। হোটেল ‍গুলোর অসামাজিক কার্যক্রমের বিরুদ্ধে এখনও কোন প্রশাসনিক ব্যবস্থা গ্রহন করা হয়নি।

চট্টগ্রাম বাসীর দাবি পতেঙ্গায় কোনও ধরনের মাদক, জুয়া ও পতিতাবৃত্তি চলবে না। হোটেলে যারা প্রবেশ করে, তাদের নাম-ঠিকানা রেজিস্ট্রারে স্বচ্ছতার সঙ্গে লিপিবদ্ধ রাখতে হবে। পাশাপাশি হোটেলে আসা কোনও ব্যক্তিকে সন্দেহ হলে তা থানা পুলিশকে অবহিত করার নির্দেশ দেওয়া হয়।

এ নিয়ে একটি মতবিনিময় সভায় অনুষ্ঠিত হয়ে গেলে পতেঙ্গায়। মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জায়েদ মো. নাজমুন নূর। পতেঙ্গা থানা এলাকায় অবস্থিত আবাসিক হোটেল মালিকদের সঙ্গে বৈঠকে এ নির্দেশনা দেওয়া হয়।

সভায় আবাসিক হোটেলগুলোতে মাদক, নারী ও জুয়াসহ কোনও ধরনের অসামাজিক কার্যকলাপ থেকে বিরত থাকার পরামর্শ দেওয়া হয়। হোটেলে আসা গেস্টরা যাতে নিরাপত্তাহীনতায় না ভোগে, সে বিষয়ে পর্যাপ্ত নিরাপত্তাবলয় গড়ে তোলার পরামর্শ দেওয়া হয়। ওসি জানান, নিরাপত্তা নিয়ে কোনও প্রকার সংশয় দেখা দিলে সঙ্গে সঙ্গে থানা পুলিশের সহযোগিতা গ্রহণ করতে হবে।

হোটেলে আসা গেস্টদের বিস্তারিত তথ্য ফোন নম্বর, এনআইডি নম্বরসহ হোটেল রেজিস্ট্রারের লিপিবদ্ধ করে তা থানায় ছায়াকপি পাঠাতে হবে বলে জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন পতেঙ্গা থানার পরিদর্শক (তদন্ত) মো. আনিসুর রহমান, অপারেশন অফিসার এসআই জসীম উদ্দিন, চট্টগ্রাম আবাসিক হোটেল মালিক সমিতির সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক, হোটেল মালিক সমিতি পতেঙ্গা থানা শাখার সভাপতি ও বিএসএল আবাসিকের মালিক হুমায়ুন কবির, পিএসসি আবাসিকের মালিক মো. হানিফ, সী কিং-এর মালিক মো. হেলাল উদ্দিন।

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G