ববির বিরুদ্ধে ব্যবস্থা নেবেন এরশাদ

প্রকাশঃ মার্চ ২১, ২০১৫ সময়ঃ ৭:২৩ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৭:৫৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, প্রতিক্ষণ ডটকম

ersadদলের সঙ্গে আলোচনা না করে নিজেকে মেয়র পদপ্রার্থী হিসেবে ঘোষণা করায় ববি হাজ্জাজের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ।

শনিবার সন্ধ্যায় রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউশনে জাতীয় পার্টি আয়োজিত স্বাধীনতা দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

এরশাদ বলেন, ‘আমরা আলোচনার মাধ্যমে ব্যবস্থা নেব। তবে কেউ অপরাধ করে পার পায়নি আর ভবিষ্যতেও পাবে না।’

তবে ঢাকা সিটি করপোরেশন নির্বাচন অনিশ্চিত মন্তব্য করে তিনি বলেন, ‘নির্বাচন পদ্ধতি পরিবর্তন করতে হবে। কেননা এ পর্যন্ত যতবার নির্বাচন হয়েছে ততবারই সুষ্ঠু হয়নি বলে সবাই অভিযোগ করেছে। তাই সিটি নির্বাচন সুষ্ঠ হবে কি না মানুষের মনে সন্দেহ রয়েছে।’

দুই দলকে হারিয়ে সিটিতে বিজয় নিশ্চিত করার আহবান জানিয়ে উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশে এরশাদ বলেন, ‘দুই সিটিতে যাদের প্রার্থী হিসেবে ঘোষণা করা হয়েছে তাদের পক্ষে তোমরা কাজ করবে।’

উল্লেখ্য, এর আগে সকালে রাজধানীর বনানীতে ড্যাটকো কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে নিজেকে মেয়র প্রার্থী হিসেবে ঘোষণা দেন ববি হাজ্জাজ।

ববি  বলেন, আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে ঢাকা উত্তরের মেয়র পদে আমি ‘নির্দলীয়’ প্রার্থী হিসেবে লড়তে চাই।

ববি হাজ্জাজ জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের বিশেষ উপদেষ্টা ও আলোচিত ব্যবসায়ী মুসা বিন শমসেরের ছেলে।

সংবাদ সম্মেলনে ববি বলেন, সমগ্র ঢাকাবাসীর কাছে আগামী সিটি কর্পোরেশন নির্বাচনে নির্দলীয় মেয়র প্রার্থী হিসেবে আমি নিজের প্রার্থিতা ঘোষণা করছি।

যদিও জাতীয় পার্টি এরইমধ্যে দলের প্রেসিডিয়াম সদস্য সাইফুদ্দিন আহমেদ মিলনকে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনে এবং ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক বাহাউদ্দিন আহমেদ বাবুলকে উত্তরে মেয়র পদে সমর্থনের ঘোষণা দিয়েছে।

এক প্রশ্নের জবাবে ববি হাজ্জাজ বলেন, দলের বাইরে আমি যেতে পারি না। পল্লীবন্ধু এরশাদ আমার পিতৃতুল্য। আমার বিষয়টি নিয়ে (প্রার্থিতা) পার্টির ভেতরে কোন কোন্দল আমি সহ্য করবো না।

তিনি বলেন, আমি ইনডিভিজুয়াল ক্যান্ডিডেট। দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলবো-ব্যক্তিগতভাবে যদি আমাকে পছন্দ হয় তাহলে আমাকে সমর্থন-সহযোগতিা করবেন।

প্রতিক্ষণ/এডি /রাহাত

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G