বেবী নাজনীনকে ছেড়ে দিয়েছে পুলিশ

প্রকাশঃ ফেব্রুয়ারি ১৫, ২০১৫ সময়ঃ ৯:২১ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৯:২৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, প্রতিক্ষণ ডটকম

baby naznin 2বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গুলশান কার্যালয়ের সামনে থেকে ধরে নিয়ে যাওয়ার আধা ঘণ্টার মাথায় ব্লাক ডায়মন্ড খ্যাত কণ্ঠ শিল্পী বেবী নাজনীনকে ছেড়ে দিয়েছে পুলিশ।

রোববার রাত ৮টা ২০ মিনিটের দিকে গুলশান থানা পুলিশ তাকে ছেড়ে দেয়।

গুলশান থানার উপ-পরিদর্শক (এসআই) মফিজুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে রাত ৮ টার দিকে বেগম জিয়ার গুলশান রাজনৈতিক কার্যালয়ের সামনে থেকে সাদা একটি মাইক্রোবাসে করে (ঢাকা মেট্রো চ-১৫১৮৫১) গুলশান থানার নারী পুলিশ সদস্যরা বেবী নাজনীনকে নিয়ে যান।

সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গুলশান কার্যালয়ের সামনে খাবার নিয়ে আসেন বেবি নাজনীন। এসময় সেখানে কর্তব্যরত আইনশৃঙ্খলারক্ষাকারী বাহিনীর কাছে কার্যালয়ে প্রবেশের অনুমতি চান তিনি।

তিনি বলেন, আমি আমার অসুস্থ্ মায়ের কাছে স্যুপ নিয়ে এসেছি কোন রাজনৈতিক উদ্দেশে আসিনি। আমি কেবল কার্যালয়ে ঢুকে তাকে স্যুপ খাইয়ে চলে যাব।

বেবী নাজনীন কর্তব্যরত আইনশৃঙ্খলারক্ষাকারী বাহিনীর সদস্যরা বলেন, আমরা আপনাকে শ্রদ্ধা করি। আপনার গান শুনি। তবে এ বিষয়ে আমরা অপারগ।

তবুও কণ্ঠশিল্পী বেবী নাজনীন সেখানে কিছুক্ষণ অপেক্ষা করেন। এরপর রাত ৮ টার দিকে বেবী নাজনীনকে পুলিশ নিয়ে যায়।

প্রসঙ্গত, ১৯৭৬ সালে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বেবী নাজনীনকে নীলফামারী থেকে ঢাকায় নিয়ে আসেন। বছর দুয়েক আগে তিনি আনুষ্ঠানিকভাবে বিএনপির রাজনীতির সঙ্গে যুক্ত হন। বিএনপির বিভিন্ন অনুষ্ঠানে তিনি গান গেয়ে শ্রোতাদের মাতিয়ে রাখেন। খালেদা জিয়ার স্নেহধন্য এই কণ্ঠশিল্পী নীলফামারী-৪ (সৈয়দপুর- কিশোরীগঞ্জ) আসনে বিএনপি থেকে নির্বাচন করতে  চান বলে সূত্রে জানা গেছে।

প্রতিক্ষণ /এডি/নাহার

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G