ব্লগার হত্যা রাজনৈতিক উদ্দেশ্যে

প্রকাশঃ আগস্ট ৮, ২০১৫ সময়ঃ ৩:১৮ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৪:০৬ অপরাহ্ণ

add mahabubবিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন ব্লগার হত্যা সরকারের রাজনৈতিক উদ্দেশ্য বলে মন্তব্য করেছেন। শনিবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবে যুব জাগপা আয়োজিত এক স্বাধীনতা ও গণতন্ত্র রক্ষায় যুব সমাজের করণীয় শীর্ষক এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

মাহবুব হোসেন বলেন, বর্তমান ক্ষমতাসীনরা সারা বিশ্বে বাংলাদেশকে মৌলবাদী দেশ হিসেবে চিহ্নিত করার ষড়যন্ত্র করছে। সরকার এই ষড়যন্ত্রের অংশ হিসেবে দেশে প্রতিনিয়ত ব্লগার হত্যা চলছে। আর এই হত্যাকারীদের প্রত্যক্ষ মদদ দিচ্ছে সরকার।

তিনি বলেন, বাংলাদেশে মৌলবাদ ও জঙ্গীবাদ বড় সমস্যা নয় বড় সমস্যা হচ্ছে রাজনৈতিক সমস্যা। আর এ সমস্যার সমাধান করতে হবে রাজনৈতিক ভাবেই। বর্তমান ক্ষমতাশীনদের পদত্যাগের মাধ্যমেই দেশে একটি নিরপেক্ষ নির্বাচনের মধ্যে দিয়েই বর্তমান সমস্যার সামাধান হতে পারে বলে মন্তব্য করেন তিনি।তিনি আরও বলেন, দেশে কোন আন্দোলন নেই এ কথাটি সত্য নয়। কারণ দেশের প্রতিটি ঘরে ঘরে আন্দােলন গড়ে উঠছে। যে কোন সময় এ আন্দোলন গণবিস্ফোরণে পরিণত হবে।

বাংলাদেশে কোন গণতন্ত্র নেই ভারত সমরকারের এই বক্তব্য উল্ল্যেখ করে তিনি বলেন, আগামী দিনের আন্দোলনে ভারতের জনগণ বিএনপির পাশে থাকবে। তাই বিএনপিকে ছোট ছোট ভুল ভুলে গিয়ে রাজপথে নামতে হবে।

আয়োজক সংগঠনের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ ফাইজুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, জাতীয় গণতান্ত্রিক পার্টির সভাপতি শফিউল আলম প্রধান, সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমান প্রমূখ।
প্রতিক্ষণ/এডি/তাফসির

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G