চূড়ান্ত বিজয় না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে: খালেদা জিয়া

প্রকাশঃ জানুয়ারি ২৩, ২০১৫ সময়ঃ ৯:৪৯ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১১:১৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, প্রতিক্ষণ ডটকম:

khaleda 01চূড়ান্ত বিজয় না হওয়া পর্যন্ত চলমান আন্দোলন অব্যাহত থাকবে বলে জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

আর চুড়ান্ত বিজয় হলো জনগণের ভোটাধিকার ও গণতন্ত্র পুনরুদ্ধারে অংশগ্রহণমূলক একটি নির্বাচন।

শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক প্রো-ভিসি আ ফ ম ইউসুফ হায়দারের নেতৃত্বে শিক্ষকদের একটি প্রতিনিধি দল খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে গেলে তিনি এ কথা বলেন।

বৈঠক শেষে বেরিয়ে ইউসুফ হায়দার সাংবাদিকদের বলেন, বেগম খালেদা জিয়া তাদের বলেছেন যে, এ আন্দোলনের চূড়ান্ত বিজয় না আসা পর্যন্ত আন্দোলন অব্যাহত থাকবে। আর চূড়ান্ত বিজয় হচ্ছে জনগণের অংশগ্রহণমূলক একটি নির্বাচন।

তিনি আরো বলেন, খালেদা জিয়া এখন আগের চেয়ে সুস্থ আছেন তার মনোবল আরো দৃঢ় এবং মজবুত হয়েছে।

খালেদা জিয়াকে গ্রেফতারের গুঞ্জন নিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ইউসুফ হায়দার বলেন, খালেদা জিয়াকে গ্রেফতার করা হবে সরকারের জন্য মারাত্মক এক ভুল সিদ্ধান্ত। যারা সরকারকে খালেদা জিয়াকে গ্রেফতারের পরামর্শ দিচ্ছে তারা আসলে সরকারেরই ক্ষতি ডেকে আনছেন।

প্রতিনিধিদলে আরো ছিলেন অধ্যাপক সিরাজউল ইসলাম, অধ্যাপক ইসরাফিল রতন, সফিউল্লাহ, অধ্যাপক মোর্শেদ হাসান খান, অধ্যাপক আনিসুর রহমান মজুমদার, অধ্যাপক তাহমিনা আক্তার তাস, অধ্যাপক মাহফুজুল ইসলাম, অধ্যাপক নুরুল ইসলাম, অধ্যাপক ওবায়দুল ইসলাম, অধ্যাপক সাইফুল্লাহ।

প্রতিক্ষণ/এডি/কবিতা

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G