মুজাহিদের প্রাণভিক্ষার আবেদনের খবর ‘ভিত্তিহীন’

প্রকাশঃ নভেম্বর ২১, ২০১৫ সময়ঃ ৪:০১ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৯:১১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

Jamayat

বিভিন্ন অনলাইন ও গণমাধ্যমে ‘রাষ্ট্রপতির কাছে আলী আহসান মোহাম্মাদ মুজাহিদ ক্ষমা চেয়েছেন’ এ মর্মে যে খবর প্রচারিত হচ্ছে তা বিভ্রান্তিকর ও অসত্য বলে এই মুহূর্তে তা বন্ধ করার আহ্বান জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল ডা. শফিকুর রহমান। আজ ২১ নভেম্বর দুপুরে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ দাবি করেন।

তিনি বলেন, বিভিন্ন গণমাধ্যমে কারা অধিদপ্তরের বরাত দিয়ে প্রচার করা হচ্ছে যে, ‘জামায়াতের সেক্রেটারি জেনারেল আলী আহসান মোহাম্মাদ মুজাহিদ রাষ্ট্রপতির নিকট প্রাণভিক্ষার আবেদন করেছেন। প্রচারিত এ খবরটি সম্পূর্ণ অসত্য ও বিভ্রান্তিকর।’

ডা. শফিকুর রহমান জানান, পরিবারের সঙ্গে সাক্ষাৎকালে আলী আহসান মোহাম্মাদ মুজাহিদ রাষ্ট্রপতির নিকট প্রাণভিক্ষার বিষয়ে পরামর্শের জন্য আইনজীবীদের সঙ্গে পরামর্শের ইচ্ছা ব্যক্ত করেছেন। তিনি পরিবারের নিকট প্রাণভিক্ষার বিষয়ে কোন বক্তব্য দেন নি। পরিবারের পক্ষ থেকে সাংবাদিক সম্মেলনে প্রদত্ত বক্তব্যে জানানো হয়েছে যে, আলী আহসান মোহাম্মদ মুজাহিদ আইনজীবীদের সঙ্গে পরবর্তী আইনি বিষয়ে পরামর্শ করতে চান।

মুজাহিদের সঙ্গে সাক্ষাতের অনুমতি চেয়ে আইনজীবীগণ কারাকর্তৃপক্ষের নিকট আবেদন করেন। কারাকর্তৃপক্ষ মুজাহিদের ইচ্ছা অনুযায়ী এখনো আইনজীবীদেরকে সাক্ষাতের অনুমতি দেন নি।

প্রতিক্ষণ/এডি/এফটি

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G