রনির জামিন নামঞ্জুর

প্রকাশঃ জুন ১৬, ২০১৫ সময়ঃ ১:২৫ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৩:১৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

rony bokhtirবখতিয়ার আলম রনিকে জোড়া খুনের মামলায় জামিন দিতে অস্বীকার করেছেন ঢাকার সিএমএম আদালত। রনি মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য পিনু খানের ছেলে।

মঙ্গলবার ঢাকার সিএমএম আদালতের বিচারক আমিনুল ইসলাম জামিন আবেদনের শুনানি শেষে ওই আদেশ দেন।

এর আগে গত ১৩ জুন বখতিয়ার আলম রনিকে ৪ দিনের রিমান্ড শেষে জেল হাজতে পাঠান ঢাকার মেট্রোপলিটন মেজিস্ট্রেট আসাদুজ্জামান নূর।

একইদিন আসামির জামিনের জন্য তার পক্ষে অ্যাডভোকেট শওকত ওসমান আবেদন করেন এবং আইনজীবীর আবেদন মতে শুনানির জন্য ১৬ জুন দিন ধার্য্য করা হয়।

গত ১ জুন তার ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন সিএমএম আদালত। কিন্তু অসুস্থতার অজুহাতে তাৎক্ষণিক রিমান্ড কার্যকর করা যায়নি। পরে ৯ জুন আসামিকে রিমান্ডে নেয়া হয়। রিমান্ড শেষে তাকে আদালতে হাজির করা হয়।

গত ১৩ এপ্রিল রাতে রাজধানীর নিউ ইস্কাটন এলাকায় মদ্যপ অবস্থায় গাড়ি থেকে গুলি ছোঁড়েন সাংসদ পিনু খানের ছেলে রনি। তার ছোড়া গুলিতে বিদ্ধ হয়ে দৈনিক জনকণ্ঠ পত্রিকার সিএনজি অটোরিকশা চালক ইয়াকুব আলী এবং মধুবাগের রিকশা চালক আব্দুল হাকিম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

ঘটনার তদন্তে নেমে ডিবি পুলিশ গত ৩১ মে রনি ও তার গাড়িচালক ইমরান ফকিরকে গ্রেপ্তার করে। ইমরান আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছেন।

প্রতিক্ষণ/এডি/নির্ঝর

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G