লতিফ সিদ্দিকীর জামিনে ইসলামী দলগুলোর নিন্দা

প্রকাশঃ জুন ২৯, ২০১৫ সময়ঃ ৮:২৬ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৮:২৬ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট, প্রতিক্ষণ ডটকম:

সাবেক মন্ত্রী আব্দুল লতিফ91641_islami-dol সিদ্দিকী জামিনে ছাড়া পাওয়ায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে ধর্মভিত্তিক ইসলামী দলের  নেতারা। ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে সোমবার বিকেল ৫টায় লতিফ সিদ্দিকী  বের হওয়ার পর  নেতারা এ প্রতিবাদ ও নিন্দা জানান।

লতিফ সিদ্দিকীর জামিনে ক্ষোভ প্রকাশ করে সম্মিলিত ইসলামী দলসমুহের যুগ্ম মহাসচিব মুফতি ফখরুল ইসলাম  বলেন, আত্মস্বীকৃত নাস্তিক আব্দুল লতিফ সিদ্দিকীর মুক্তি নবী প্রেমিক মুসলমানদের হৃদয়ে আঘাত হেনেছে। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

এ বিষয়ে বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা মাহফুজুল হক বলেন, এ ঘটনায়  ধিক্কার জানানোর কোনো ভাষা আমার জানা নেই। তবে এটা স্পষ্ট যে, যা হয়েছে তা সরকারের ইঙ্গিতেই হয়েছে। আমি মনে  করি এটা সরকারের জন্য কল্যাণকর হবে না।

প্রসঙ্গত নিউইয়র্কে গত বছরের ২৯ সেপ্টেম্বর  টাঙ্গাইল সমিতি আয়োজিত এক অনুষ্ঠানে তখনকার ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী লতিফ সিদ্দিকী  পবিত্র হজ্ব ও তাবলিগ জামায়াত নিয়ে কটূক্তি করার ফলে বিভিন্ন গণমাধ্যমে ঐ সময়  প্রতিবেদন প্রকাশিত হয়। ফলে দেশ ও দেশের বাইরে সমালোচনার ঝড় ওঠে।সাবেক এই মন্ত্রীর বিচার দাবি করে বিভিন্ন ইসলামিক সংগঠনগুলো  বিক্ষোভ সমাবেশ করে।

প্রতিক্ষণ/এডি/জুয়েল

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G