শাপলা চত্বর ‘পরিষ্কার’ হয়ে গেছে‘, ১০ ডিসেম্বর’ – এ রকম কিছু করতে চাইলে পরিষ্কার হয়ে যাবেন : রাজ্জাক

প্রকাশঃ নভেম্বর ১৫, ২০২২ সময়ঃ ১০:১৪ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১০:১৪ অপরাহ্ণ

বিশেষ প্রতিবেদন

‘আওয়ামী লীগ একটি ঐতিহ্যবাহী দল। আওয়ামী লীগের শেকড় অনেক অনেক গভীরে। ইচ্ছা করলেই ‘১০ ডিসেম্বর’ করে সরকারের পতন ঘটানো যাবে না’- কথা গুলো বলেছেন কৃষিমন্ত্রী মো. আব্দুর রাজ্জাক।

তিনি বলেন, হেফাজতও এমন বলেছিল, শাপলা চত্বরে অবস্থান নিয়েছিল। সারা জাতি টেলিভিশনের দিকে তাকিয়েছিল- রাত মনে হয় পোহাবে না, রাতের মধ্যেই আওয়ামী লীগ সরকারের পতন হয়ে যাবে!

রাজ্জাক বলেন, সেদিন বেগম খালেদা জিয়া খুশিতে আত্মহারা হয়ে বিএনপির নেতা-কর্মীদের বলেছিলেন শাপলা চত্বরে হেফাজতের নেতা-কর্মীদের সঙ্গে যোগ দেওয়ার জন্য। স্বৈরাচার এরশাদ সাহেব, উনিও নিজের ফ্রিজ থেকে পানি বের করে হেফাজতের নেতা-কর্মীদের পান করিয়েছিলেন। কিন্তু আমরা কী দেখলাম? টেলিভিশনের দিকে তাকিয়েছিলাম রাত আড়াইটা-৩টার দিকে, শাপলা চত্বর ‘পরিষ্কার’ হয়ে গেছে। কাজেই ‘১০ ডিসেম্বর’ এ রকম কিছু করতে চাইলে পরিষ্কার হয়ে যাবেন।

মঙ্গলবার (১৫ নভেম্বর) দুপুরে চুয়াডাঙ্গার দামুড়হুদায় সাংবাদিকদের সঙ্গে আলাপে এসব কথা বলেন আব্দুর রাজ্জাক। সেখানে নবান্নের ধান কাটা উদ্বোধনসহ বেশকিছু অনুষ্ঠানে অংশগ্রহণ করেন তিনি।

এসময় খাদ্য উৎপাদন নিয়ে কৃষিমন্ত্রী বলেন, এবার ভালো পরিমাণ আমন শস্য উৎপাদন হয়েছে। বিভিন্ন জেলা-উপজেলা থেকে রিপোর্টাররা আমাদের তথ্য দিচ্ছেন, সংবাদ প্রকাশ করছেন আমনের বাম্পার ফলন হয়েছে। ইনশাআল্লাহ দেশে কোনো দুর্ভিক্ষ হবে না। খাদ্যের কোনো সংকট হবে না। তবে মানুষের একটু কষ্ট হতে পারে যদি ইউক্রেনের যুদ্ধ অব্যাহত থাকে।

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

September 2024
S S M T W T F
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
20G