সংলাপ মানে গণতন্ত্রের মৃত্যুদণ্ডে দস্তখত

প্রকাশঃ মার্চ ৭, ২০১৫ সময়ঃ ৩:৫১ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৩:৫১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, প্রতিক্ষণ ডট কম  

1418815511বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সাথে সংলাপ  মানে গণতন্ত্রের মৃত্যুদণ্ডে দস্তখত বলে মন্তব্য করেছেন জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি।

শনিবার (৭ মার্চ)  সকাল ১১টায় রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে কর্নেল তাহের মিলনায়তনে এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

ঐতিহাসিক ৭ মার্চ  উপলক্ষ্যে  ‘অহিংস অসহযোগ আন্দোলনের স্বরূপ ও চলমান জঙ্গিবাদী সন্ত্রাসের রাজনৈতিক মূল্যায়ন’ শীর্ষক  এ আলোচনা সভার আয়োজন করে মুক্তিযোদ্ধা সংগ্রাম পরিষদ।

৭ মার্চ এবং বঙ্গবন্ধুকে অস্বীকারকারীদের  ‘বাংলাদেশের রাজাকার’ আখ্যায়িত করে তথ্যমন্ত্রী বলেন,  জেনারেল জিয়া ৭ মার্চ এবং বঙ্গবন্ধুকে অস্বীকার করেছিলো তারই ধারাবাহিকতায় বিএনপি নেত্রী খালেদা জিয়াও অস্বীকার করছেন।

এ সময় তিনি বলেন, ‘৭ মার্চ অস্বীকারকারী ও আগুন সন্ত্রাসের নেত্রী খালেদা জিয়ার সাথে সমঝোতা হলে তা হবে মানুষ পোড়ানোর লাইসেন্স দেওয়া।  শুধু তাই নয় এটা হবে গণতন্ত্রের মৃত্যুদণ্ডে দস্তখত করার সামিল।’

সংগঠনের সভাপতি অ্যাডভোকেট হাবিবুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন জাসদের সাধারণ সম্পাদক শরীফ নুরুল আম্বিয়া,সংগঠনের স্থায়ী কমিটির সদস্য শিরিন আখতার এমপি,যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল হক প্রধান এমপি,সেক্টর কমান্ডার্স ফোরামের সাধারণ সম্পাদক হারুন হাবিব প্রমুখ।

প্রতিক্ষণ/এডি/রেজা

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G