সরকার ক্ষমতায় টিকবে না

প্রকাশঃ ফেব্রুয়ারি ২৩, ২০১৫ সময়ঃ ১:৫৪ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৪:৫৭ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট, প্রতিক্ষণ ডটকম

রুহুলবাংলাদেশ সম্মিলিত পেশাজীবী পরিষদের ভারপ্রাপ্ত আহ্বায়ক রুহুল আমীন গাজী বলেছেন, বর্তমান অবৈধ সরকার কিছুতেই ২০১৯ সাল পর্যন্ত ক্ষমতায় টিকে থাকতে পারবে না।

সোমবার দুপুর ১২টায় জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে বাংলাদেশ সম্মিলিত পেশাজীবী পরিষদ আয়োজিত গণতন্ত্র পুনরুদ্ধার, বিচার বহির্ভূত হত্যাকাণ্ড ও সহিংসতা বন্ধ, দ্রুত সংলাপ এবং নিরপেক্ষ নির্বাচনের দাবিতে এক সমাবেশে তিনি এসব কথা বলেন।

রুহুল আমীন গাজী বলেন, বাংলাদেশের ইতিহাসে কোন সরকার অবৈধভাবে বেশিদিন ক্ষমতায় টিকে থাকতে পারেনি। তাই বর্তমান এই স্বৈরাচারী সরকারও বেশি দিন টিকে থাকবে না। দেশের জনগণ তাদের ক্ষমতা থেকে টেনে নামিয়ে আনবে।

আইনশৃঙ্খলা বাহিনীকে উদ্দেশ্য করে তিনি বলেন, তাদের কাজ হচ্ছে দেশের জনগণদের নিরাপত্তা দেওয়া। কিন্তু বর্তমানে তারা নিরাপত্তা না দিয়ে হত্যার নেশায় মত্ত হয়ে উঠেছে। তারা এখন সাধারণ জনগণের কাছে আতঙ্ক।

তিনি বলেন, পেট্রোল বোমা আমরাও ঘৃণা করি। কিন্তু দেশের বিভিন্ন স্থানে যে পেট্রোল বোমা মারা হচ্ছে তা কারা মারছে? বিভিন্ন স্থানে পেট্রোল বোমাসহ ছাত্রলীগের কর্মীরা ধরা পরছে। দেশের জনগণ ভালভাবেই বুঝতে পারছে কারা এই সহিংসতা চালাচ্ছে।

সমাবেশে আরও উপস্থিত ছিলেন ডক্টরস অ্যাসোসিয়েশনের সভাপতি প্রফেসর আজিজুল ইসলাম, ভারপ্রাপ্ত মহাসচিব মোহাম্মদ রফিকুল ইসলাম বাচ্চু, সহসভাপতি মোহাম্মদ রফিকুল কবির লাভু প্রমুখ।
প্রতিক্ষণ/এডি/রবি

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G