সরকারের ব্যর্থতা ঢাকতেই বিএনপিদের গ্রেফতার

প্রকাশঃ অক্টোবর ২৫, ২০১৫ সময়ঃ ৯:১২ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৯:১২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

fakrul-22.10.15বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর দাবি করেণ আইনশৃঙ্খলা নিয়ন্তণে সরকারের ব্যর্থতা ঢাকতেই বিএনপি নেতাদের আটক করা হচ্ছে।

পাশাপশি জনগণের দৃষ্টি ভিন্নখাতে নেয়ার জন্য বিএনপি’র নেতা-কর্মীদের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালিয়ে সাজানো মামলা দায়ের ও গ্রেফতার করা হচ্ছে।বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ডা: দেওয়ান সালাহউদ্দিন এবং সাভার পৌর মেয়র ও সাভার পৌর বিএনপি’র সভাপতি রেফাত উল্লাহকে রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত হয়রানীমূলক মামলায় গ্রেফতারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে গতকাল রোববার দুপুরে এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল আরো বলেন, আইন শৃঙ্খলা বাহিনীকে যথাযথভাবে কাজে না লাগিয়ে বিএনপি সহ বিরোধী দলীয় নেতা-কর্মীদের বিরুদ্ধে লেলিয়ে দেয়ার কারনেই বর্তমানে আইন শৃঙ্খলার ভয়াবহ অবনতি ঘটেছে। তিনি সরকারকে সুস্থ ধারায় ফিরে আসার আহবান জানান।

বিএনপি’র বর্তমান অবনতিশীল আইন শৃঙ্খলা পরিস্থিতিতে গভীর উদ্বেগ প্রকাশ করে এরজন্য সরকারকে দায়ী করেন। তিনি বলেন, গ্রেফতারকৃত নেতা-কর্মীদের আইনী প্রতিকার পাওয়ার অধিকারটুকুও খর্ব করছে বর্তমান সরকার।

এছাড়া তিনি অবিলম্বে বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক এমপি ডা: দেওয়ান সালাহউদ্দিন এবং সাভার পৌর মেয়র ও পৌর বিএনপি’র সভাপতি রেফাত উল্লাহ’র বিরুদ্ধে দায়েরকৃত রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মিথ্যা মামলা প্রত্যাহার করে নিঃশর্ত মুক্তির জোর দাবি জানান।

প্রতিক্ষণ/এডি/বিএ

 

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G