‘সাইবার ৭১’ এর দখলে ছাত্রদলের ওয়েব সাইট

প্রকাশঃ আগস্ট ১৪, ২০১৫ সময়ঃ ৮:০২ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৮:০২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

bnp hackদেশের স্বাধীনতা ,সার্বভৌমত্ব ও অধিকার রক্ষায় সবসময় সোচ্চার বাংলাদেশের অন্যতম শীর্ষ হ্যাকার ‘সাইবার ৭১’গ্রুপ’।

রাজনীতির উর্দ্ধে থেকে অনলাইনে সদা জাগ্রত সাইবার যোদ্ধারা দেশের সম্মান ও আত্মমর্যাদা রক্ষাতেও বলিষ্ঠ । সেই ধারাবাহিকতায় জনপ্রিয় এ হ্যাকার সংগঠনটি এবার বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্র দলের ওয়েব সাইট হ্যাক করল ।

শুক্রবার বিকাল ৫ টা থেকে জাতীয়তাবাদী ছাত্র দলের ওয়েব সাইটে গিয়ে দেখা যায় ‘সাইবার-৭১’ এর ব্যানার। জাতীয়তাবাদী ছাত্র দলের অফিসিয়াল ওয়েব সাইটে ঢুকলে দেখা যায়,

“সাইবার ৭১’ চিরচেনা একটি বাক্য ‘বাংলার নবাব ইজ ব্যাক… 😉 হ্যাকড বাই হ্যাক্সর আহমেদ”।

সেখানে ১৫ই আগস্ট জাতীয় শোক দিবসে বিএনপি নেত্রী খালেদা জিয়ার জন্মদিন পালন করা নিয়ে পূর্বের মত সহিংস পরিস্থিতি তৈরি না করার আহ্বান জানানো হয়। এতে ছাত্রদলকে উদ্দেশ্য করে বলা হয়,

“আমরা তরুণ সমাজ সর্বদাই সহিংসতার বিরুদ্ধে। শুধু আমরা নই, বাংলাদেশের প্রতিটি মানুষ-ই বিশ্বাস করে ১৫ ই আগস্ট জাতীয় শোক দিবস হলেও যে কারো জন্মদিন হতেই পারে।

কিন্তু এতো বিতর্কের মাঝে সেই জন্মদিনকে নিয়ে পুরো দেশ ব্যাপি উৎসব চলাকালীন সময়ে বিভিন্ন সহিংসতা লক্ষ্য করতাম, যাতে সাধারন মানুষ হেনস্তার শিকার হতো। বঙ্গবন্ধু ছিলেন এই বঙ্গের ধ্রুবতারা!। রাজনৈতিক হিংসা ভুলে আজকে যদি আপনারা তাকে শ্রদ্ধা করতেন কাল অন্যরাও কিন্তু ঠিকই জিয়াউর রহমানকেও সম্মান জানানো শুরু করতো।

বাংলাদেশের অন্যতম প্রধান একটি রাজনৈতিক দলের প্রান শক্তি আপনারা। তাই আমরা বিশ্বাস করি, আপনারা চাইলেই আমাদের দেশের এই সহিংসতার রাজনীতি পরিবর্তন করতে পারবেন।

আমরা এখনও স্বপ্ন দেখি একটি দেশের যেখানে সবাই হিংসা বিবেদ ভুলে একটি উন্নত বাংলাদেশ গড়ার। হিংসাত্মক রাজনীতি বন্ধের শুরুটা আপনারা করেন, কথা দিলাম, শেষটা করবে এই ২০ কোটি জনগণই।”

 

 

প্রতিক্ষণ/এডি/তাফসির

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G