সালাহ উদ্দিনকে আদালতে হাজিরের আহবান

প্রকাশঃ মার্চ ১৬, ২০১৫ সময়ঃ ৯:২৬ পূর্বাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১১:৫২ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, প্রতিক্ষণ ডটকম

khaleda‘নিখোঁজ’ বিএনপির যুগ্ম-মহাসচিব সালাহ উদ্দিন আহমদকে দ্রুত খুঁজে আদালতে সোপর্দ করার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আহবান জানিয়েছেন দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

রোববার রাতে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ শেষে ঢাকা বারের সভাপতি অ্যাড. মাসুদ আহমেদ তালুকদার এ কথা জানান।

রোববার সন্ধ্যা ৬টা ৫ মিনিটের দিকে ঢাকা বারের নব নির্বাচিত সভাপতি অ্যাড. মাসুদ আহমেদ ও সেক্রেটারি ওমর ফারুক ফারুকী গুলশান কার্যালয়ে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে দেখা করেন। এরপর রাত ৯ টা ৫ মিনিটের দিকে তারা গুলশান কার্যালয় থেকে বেরিয়ে এসে সাংবাদিকদের এসব কথা বলেন।

মাসুদ আহমেদ তালুকদার বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে বড় পুকুরিয়া কয়লা খনির মামলাসহ যাবতীয় মামলা নিয়ে কথা হয়েছে। এছাড়া নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে আন্দোলন করতে গিয়ে যেসব নেতাকর্মী মামলায় গ্রেফতার হয়েছে তাদের আইনি সহায়তা দেয়ার ব্যাপারেও আলোচনা হয়েছে।

খালেদা জিয়ার হাজিরার ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, উনি সব সময় আইন মেনে চলার পক্ষে। এখনো অনেক সময় আছে। এ বিষয়ে যুক্তি-সংগত সিদ্ধান্ত সাংবাদিকদের মাধ্যমেই জানানো হবে।

আন্দোলন নিয়ে খালেদা জিয়া কোনো নির্দেশনা দিয়েছেন কি-না জানতে চাইলে এই আইনজীবী বলেন, নেতাকর্মীদের বিষয়ে খুবই উদ্বিগ্ন তিনি (খালেদা)। ‘বিশেষ করে বর্তমানে তিনি সালাউদ্দিনের বিষয়ে বেশি উদ্বিগ্ন। সালাহ উদ্দিনকে অবিলম্বে আদালতে উপস্থাপন করতে বিএনপি চেয়ারপারসন আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আহবান জানিয়েছেন’ যোগ করেন তিনি।

প্রতিক্ষণ/এডি/কাকন

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G