সালাহ উদ্দিনের জীবন নিয়ে স্ত্রীর শঙ্কা

প্রকাশঃ মার্চ ১৭, ২০১৫ সময়ঃ ৪:৫৬ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৪:৫৬ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট, প্রতিক্ষণ ডটকম:

salauddin wife 11বিএনপির যুগ্ম মহাসচিব সালাহ উদ্দিন আহমদের নিখোঁজ হওয়ার ঘটনায় তাঁর জীবন নিয়ে শঙ্কা প্রকাশ করেছেন স্ত্রী হাসিনা আহমদ।

বার্তা সংস্থা এএফপিকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি এ শঙ্কার কথা জানান।

সালাহ উদ্দিনের স্ত্রী বলেন, ‘তাঁর বিরুদ্ধে যদি কোনো অভিযোগ থাকে, তবে তারা তাঁর বিচার করুক, তবু দয়া করে তাঁকে বাঁচিয়ে রাখা হোক।’

খবরে আরও বলা হয়, উত্তরার যে বাড়ি থেকে সালাহ উদ্দিন আহমদকে তুলে নেওয়া হয়েছে, সেই বাড়ির একজন তত্ত্বাবধায়ক সাংবাদিকদের বলেছেন, গোয়েন্দা পুলিশ পরিচয়ে সাদাপোশাকে চারজন একটি মিনিবাসে করে সালাহ উদ্দিনকে চোখ বেঁধে ধরে নিয়ে গেছে।

এদিকে, বিএনপির পক্ষ থেকেও দাবি করা হয়েছে, সালাহ উদ্দিনকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা ধরে নিয়ে গেছে এবং তিনি এখন তাদের কাছেই রয়েছেন।

তবে ডেপুটি অ্যাটর্নি জেনারেল মোহাম্মদ বশিরুল্লাহ সোমবার এএফপিকে বলেন, ‘হাইকোর্টে দাখিল করা প্রতিবেদনে পুলিশ বলেছে, তারা তাঁকে গ্রেফতার করেনি এবং তিনি তাদের হেফাজতে নেই।’

সাম্প্রতিক মাসগুলোতে বিএনপির যে কয়জন গুরুত্বপূর্ণ নেতা নিখোঁজ হয়েছেন তাঁদের মধ্যে সর্বশেষ ব্যক্তি হলেন সালাহ উদ্দিন আহমেদ।

এসব নেতার নিখোঁজ হওয়ার ঘটনার পেছনে আওয়ামী লীগ সরকার যদিও বলছে তাদের কোনো ভূমিকা নেই, তবু বিভিন্ন মানবাধিকার গোষ্ঠী দাবি করেছে, ক্ষমতাসীন রাজনৈতিক নেতাদের পরামর্শ মতোই আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তাঁদের তুলে নিয়ে গেছে।

প্রতিক্ষণ/এডি/কেয়া

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G