‘সিটি নির্বাচনে নিয়ে ফাঁদে পড়েছে আ’লীগ’

প্রকাশঃ মার্চ ২৭, ২০১৫ সময়ঃ ২:৫৩ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ২:৫৫ অপরাহ্ণ

cityসিটি করপোরেশন নির্বাচন নিয়ে সরকারের পাতা ফাঁদে পা দিয়েছে বিএনপি। আর তাতে সরকারই উল্টো ফাঁদে পড়েছে বলে  দাবি করেছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেনের।

শুক্রবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে শিক্ষক কর্মচারী ঐক্যজোট আয়োজিত ‘গুম হত্যা পেশাজীবী নির্যাতন বাক স্বাধীনতা ও ভোটাধিকার হরণ বন্ধে স্বাধীনতার চেতনা বাস্তবায়ন’ শীর্ষক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

খন্দকার মাহবুব বলেন, শেখ হাসিনা একের পর এক চমক সৃষ্টি করেছেন। বিএনপি যদি নির্বাচনে না যেত তাহলে সরকার বিদেশিদের বলতো বিএনপির জনসমর্থন নেই। তারা পেট্রোল বোমা, জঙ্গিবাদী দলে পরিণত হয়েছে। কিন্তু এখন বিএনপি নির্বাচনে আসতে চাওয়ায় তারাই ফাঁদে পড়েছেন।

তিনি বলেন, ১২ বছর পর ঢাকা সিটি করপোরেশন নির্বাচন হচ্ছে। আর এই নির্বাচনের মাধ্যমে হাজার হাজার মানুষ রাস্তায় নেমে আসবে। সেখান থেকে ফিরে আসার সুযোগ নেই। সরকার পতন করেই তারা ঘরে ফিরবে।

তিনি আশা করেন, নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন বাস্তবায়ন করে সাংবিধানিক অধিকার পালন করবেন নির্বাচন কমিশনাররা। আর এর মধ্য দিয়ে ৫ জানুয়ারী নির্বাচনের কলঙ্ক কিছুটা ঘোচানো যাবে।

প্রতিক্ষণ/এডি/কামরান

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G