হত্যাকান্ডের দায় বিএনপি নেত্রীর

প্রকাশঃ জানুয়ারি ২২, ২০১৫ সময়ঃ ৩:৪৭ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৯:৪৬ অপরাহ্ণ

জেলা প্র্রতিবেদক,প্রতিক্ষণ ডটকম:

download (5)বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার নির্দেশে সন্ত্রাসীরা পেট্রোলবোমা মেরে মানুষ হত্যা করছে। হুকুমদাতা হিসেবে অবশ্যই এসব হত্যাকাণ্ডের দায় তাকে নিতে হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ।

আজ দুপুরে  কুষ্টিয়ায় তিন দিনের ডিজিটাল উদ্বোধনী মেলা উদ্বোধনের আগে  সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

হানিফ বলেন, ‘অবরোধ কর্মসূচিতে সমর্থন না দেয়ায় বিএনপি নেত্রীর নির্দেশে সন্ত্রাসীরা পেট্রোলবোমা মেরে মানুষ হত্যা করছে। গাড়ি পুড়িয়ে আতঙ্ক সৃষ্টি করে নিজেদের কর্মসূচি সফল করার চেষ্টা করছে। সে হিসেবে এই সমস্ত হত্যাকাণ্ডের দায়ভার বিএনপি নেত্রী এড়িয়ে যেতে পারেন না। হুকুমদাতা হিসেবে অবশ্যই বিএনপি নেত্রীকে এর দায় নিতে হবে।

এসব ঘটনার অভিযোগে খালেদা জিয়াকে গ্রেফতার করা হবে কীনা- এমন প্রশ্নের জবাবে মাহবুব-উল আলম হানিফ বলেন, ‘খালেদা জিয়াকে গ্রেফতার করা না করার আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ব্যাপার।

বোমা মেরে মানুষ হত্যা কিংবা গাড়ি পোড়ানো রাজনৈতিক কর্মকাণ্ড হিসেবে বিবেচিত হতে পারে না বলে মন্তব্য করে হানিফ আরো বলেন, ‘এই সন্ত্রাসী কর্মকাণ্ড কঠোর হাতে দমনের কাজ করছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। যারা পেট্রোলবোমা মেরে নাশকতা সৃষ্টি করছে, তাদের সনাক্ত করে তালিকা তৈরি হয়েছে। অপরাধীদের ধরার চেষ্টা চলছে।

অপরাধীদের তথ্য দিয়ে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে সহযোগিতা করতে সাংবাদিকদেরও আহবান জানান তিনি।

এ সময় তার সঙ্গে ছিলেন জেলা প্রশাসক সৈয়দ বেলাল হোসেন, সিনিয়র তথ্য অফিসার মো. তৌহিদুজ্জামানসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।

প্রতিক্ষণ/এডি/নতুন

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G