৩ বছর পার হল, খোঁজ নেই ইলিয়াসের

প্রকাশঃ এপ্রিল ১৭, ২০১৫ সময়ঃ ৪:০০ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৪:০০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, প্রতিক্ষণ ডটকম:

eliasবিএনপির সাংগঠনিক সম্পাদক ও  সিলেট জেলা বিএনপির সভাপতি এম ইলিয়াস আলী নিখোঁজের তিন বছর পূর্ণ হলো আজ। ২০১২ সালের ১৭ এপ্রিল ঢাকার বনানী থেকে মধ্যরাতে চালক আনছার আলীসহ রহস্যজনকভাবে ‘নিখোঁজ’ হয়েছিলেন বিএনপির এই নেতা।
তিন বছর পার হলেও পুলিশ এই নিখোঁজ রহস্যের কোন ক্লু বের করতে পারেনি।

তিনি আসলে বেঁচে আছেন কি না এ নিয়ে মানুষের মন থেকে সংশয় কাটেনি। নানা সময়ে নানা গুঞ্জন শোনা গেলেও ইলিয়াস আলীর হদিস নেই কারো কাছে।

এদিকে তাকে ফিরে পেতে এখনো আশায় বুক বেঁধে আছেন তার পরিবারের সদস্যরা। সন্তান হারিয়ে নির্বাক ইলিয়াস আলীর মা সূর্যবান বিবি। অনেকটা শয্যাশায়ী অবস্থায় তিনি অপেক্ষার প্রহর গুণছেন তার প্রিয় ছেলের জন্য।

নিখোঁজ ইলিয়াসের স্ত্রী তাহসিনা রুশদী লুনা অভিযোগ করে বলেন, তিন বছরে আইনশৃঙ্খলা বাহিনী তদন্তে কোনো অগ্রগতি লাভ করতে পারেনি। তবুও আশায় আছি। এখন একমাত্র আল্লাহই পারেন তাকে ফিরিয়ে দিতে।

পিতাকে ফিরে পাবার আশায় বুকে পাথর বেঁধে দিন যাপন করছে ইলিয়াসের পুত্র আবরার ইলিয়াস, লাবিব সারার ও মেয়ে সাইয়ারা নাওয়াল। বাবাকে ফিরে পাবার আকুতি তাদের চোখেমুখে।

নিখোঁজের ৩ বছর পূর্তি উপলক্ষে ইলিয়াস আলীর সন্ধান দাবিতে বিক্ষোভ মিছিল, প্রতিবাদ সভা ও দোয়া মাহফিলসহ বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছে বিশ্বনাথ উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠন।

প্রতিক্ষণ/এডি/আরেফিন

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G