অসুস্থতায় তদন্ত স্থগিত

প্রকাশঃ মে ১৬, ২০১৫ সময়ঃ ১০:০৮ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৫:১৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :

salahuddin_1ভারতের মেঘালয়ে সন্ধান পাওয়া বিএনপি নেতা সালাহ উদ্দিন আহমেদ কে শনিবার আদালতে হাজিরের করতে চাইলেও অসুস্থতার কারণে তা করতে পারেনি মেঘালয় পুলিশ।

ভারতের বিভিন্ন গনমাধ্যম সূত্রে জানা গেছে, সালাহ উদ্দিন আহমেদ এখনও অসুস্থ। হৃদযন্ত্র ও কিডনি সমস্যার চিকিৎসা চলছে মেঘালয়ের শিলংয়ের সিভিক হাসপাতালে। এমনকি তার মুটামুটি সুস্থতায় আরো ৩/৪ দিন সময় লাগতে পারে বলে ধারণা করছে হাসপাতাল কর্তৃপক্ষ।

মেঘালয় পুলিশ জানায়, তার হাজিরা ও তদন্ত নির্ভর করবে শারীরিক অবস্থার উপর। এক্ষেত্রে চিকিৎসকের পরামর্শ মোতাবেক আমাদের কাজ করতে হবে । সালাহ উদ্দিন আহমেদ সুস্থ হলে আমাদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ ছাড়া কীভাবে তিনি শিলংয়ে এলেন তা বের করা সম্ভব হচ্ছে না বলে জানান সেই পুলিশ কর্মকর্তা।

এদিকে মেঘালয়ের ডিজিপি রাজীব মেহতা বলেছেন, বিএনপি নেতা সালাহ উদ্দিনকে আটকের বিষয়টি পুলিশের কাছে অন্য আর সব মামলার মতোই একটি মামলা। কাগজপত্র ছাড়া অবৈধভাবে যারা ভারতে প্রবেশ করে তাদের যেভাবে আদালতে তোলা হয় সালাহ উদ্দিনকেও সেভাবেই তোলা হবে।

শিলং পুলিশ শুক্রবার তাকে আনুষ্ঠানিক জিজ্ঞাসাবাদ শুরু করলেও ‘অসুস্থতার’ কারণে পরদিনই তা স্থগিত হয়ে যায়। বর্তমানে তিনি চিকিৎসাধীন রয়েছেন।

 

প্রতিক্ষণ/এডি/নুর

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G