অস্বাভাবিক পরিস্থিতি নেই

প্রকাশঃ ফেব্রুয়ারি ১৭, ২০১৫ সময়ঃ ৫:০০ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৭:০৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, প্রতিক্ষণ ডটকম

amuদেশে কোনো অস্বাভাবিক অবস্থা নেই বলে দাবি করেছেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু।

আজ মঙ্গলবার স্বরাষ্ট্র মন্ত্রণায়লয়ে আইনশৃঙ্খলা সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির বৈঠক শেষে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন।

সংবাদ সম্মেলনে শিল্পমন্ত্রী আইনশৃঙ্খলা সম্পর্কীত বিভিন্ন বিষয়ে কথা বলেন।

তিনি বলেন, অস্বাভাবিক অবস্থা বলে কিছু নেই। অথচ একটি মহল অস্বাভাবিক অবস্থার প্রচারণা চালাচ্ছে। তাদের এই অস্বাভাবিক অবস্থা প্রচার-প্রচারণার মধ্যেই সীমাবদ্ধ।

বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের অবরোধ-হরতাল কর্মসূচিকে রাষ্ট্র ও সরকারের বিরুদ্ধে জঙ্গিবাদি কার্যকলাপ আখ্যা দিয়ে মন্ত্রী বলেন, আইনশৃঙ্খলা বাহিনীর পদক্ষেপের কারণে তাদের কথিত ওই অস্বাভাবিক পরিস্থিতিও স্থিমিত হয়ে গেছে। দেশের সর্বত্র দোকান-পাট সবই খোলা হচ্ছে।

তাহলে এসএসসি পরীক্ষা পেছাতে হল কেন সাংবাদিকদের এমন প্রশ্নে জবাবে মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে এসএসসি পরীক্ষা পেছানো হয়েছে। কারণ ওই জঙ্গিবাদিদের বিবেক বলে কিছু নেই।

বৈঠকে শিল্পমন্ত্রী ছাড়াও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন, পানিসম্পদমন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদ, বেসরকারি বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন, তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু, পুলিশ- বিজিবিসহ বিভিন্ন গোয়েন্দা সংস্থার প্রধান ও ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রতিক্ষণ /এডি/কানন

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G