আওয়ামীলীগ কে ভয় দেখিয়ে লাভ নেই: নাসিম

প্রকাশঃ জানুয়ারি ২০, ২০১৫ সময়ঃ ৬:১১ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৭:৪৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, প্রতিক্ষণ ডটকম:

nasimখালেদা জিয়াকে খুনি মন্তব্য করে ১৪ দলের মূখ্যপাত্র ও স্বাস্থ্য মন্ত্রী মোঃ নাসিম বলেছেন, বিএনপি কিছু গুন্ডা ভাড়া করে পুলিশ ও সাধারণ জনগনকে নির্বিচারে পেট্রোল বোমা মেরে হত্যা করছে, এসব সন্ত্রাসী কর্মকান্ড করে আওয়ামী লীগ কে ভয় দেখানো যাবেনা। তিনি বলেন, খুনি খালেদার কালো হাত ভেঙ্গে দেওয়া হবে।

মঙ্গলবার বিকেলে গাবতলীর মাজার রোডের মাজার প্রাঙ্গনে ১৪ দলের মিছিল পূর্ব শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নাসিম বলেন, ভূলস্বীকার করলে দোষ নেই, আওয়ামী লীগের নেতৃত্বে ১৪ দলের সেই সৎ সাহস আছে। আপনি অবরোধ ডেকে ভুল করেছেন। জনগনতো আপনার এই অবরোধ কর্মসূচিতে সাড়া দেয় নি। এমনকি আপনার নেতাক কর্মীদেরকেও খুজে পাওয়া যায়নি। নাসিম বলেন, খালেদা আপনি মাপ চেয়ে ঘরে ফিরে যেবেন।

বোমা মেরে সংলাপ হয়না উল্লেখ করে তিনি বলেন, বোমাবাজ খুনি খালেদার সঙ্গে কোন সংলাপ হতে পারেনা। আপনি আমাদের সন্তানদের কে নির্বিচারে হত্যা করবেন আর আমরা আপনার সঙ্গে সংলাপ করব, তার প্রশ্নই উঠেনা। ২০১৩ সালে আপনার সঙ্গে সংলাপে বসতে চেয়েছিলাম কিন্তু আপনি বসেননি, ২০১৯ সালের পূর্বে কোন সংলাপ বা নির্বাচন বাংলার মাটিতে হবেনা বলেও জানান তিনি।

নাসিম তিনি বলেন, ১৬ দি্ন আগে আবরোধের ডাক দিয়েছেন আথচ ১০০ নেতা কর্মী আপনাকে উদ্ধারে আসেনি, কেউ গুলি খেয়েও মরেনি অথচ আপনি অবরোধ ডেকে বহু সাধারণ মানুষকে হত্যা করেছেন।

নাসিম আরো বলেন, শেখ হাসিনার কাছে আপনি বারবার পরাজিত হয়েছেন আবারো পরাজিত হবেন, আপনি কখনো জয়ী হতে পারবেননা।

এসময় বিমান মন্ত্রী রাসেদ খান মেনন বলেন, দেশের মানুষ আপনার সাথে থাকলে গনঅভ্যুথ্যান হয়ে যেত, কিন্তু অভ্যুথ্যান্তো দূরে থাক গনান্দোলন”ই হয়নি। আপনাদের নেতা কর্মীদের বাটি চালান দিয়েও এই আন্দোলনে সম্পৃক্ত করতে পারেননি। তিনি আরো বলেন, জামাত ও সহিংসতা ছাড়লে আপনাদের সঙ্গে আলোচনা হতে পারে।

ঢাকা-১৪ আসনের সাংসদ আসলামুল হক আসলামের সভাপতিত্বে জনসভায় অন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, আওয়ামী লীগের সাংগঠনিক খালিদ মাহমুদ চৌধুরী, আ ফ ম বাহা উদ্দিন নাসিম সহ প্রমূখ।

প্রতিক্ষণ/এডি/তারানা

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G