আর কত সাত দিনে দেশ শান্ত হবে

প্রকাশঃ ফেব্রুয়ারি ২২, ২০১৫ সময়ঃ ৮:৩১ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৮:৩১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, প্রতিক্ষণ ডট কম

551ershad_bg_753928602‘সাত দিনের মধ্যে দেশে স্বাভাবিক অবস্থা ফিরে আসবে। সরকারের পক্ষ থেকে বারে বারে এমন কথা বলা হলেও দেশে এখনও স্বাভাবিক পরিস্থিতি ফিরে আসেনি। কত সাত দিন চলে গেছে এর মধ্যে। আর কত সাত দিনে দেশ স্বাভাবিক হবে’ বলে জানতে চেয়েছেন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ।

রোববার (২২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় রাজধানীর ইনস্টিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স (আইডিবি) মিলনায়তনে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এ প্রশ্ন রাখেন।

হুসেইন মুহম্মদ এরশাদ বলেন, দেশব্যাপী বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের যে নাশকতা চলছে তা থেকে দেশের মানুষকে মুক্ত করে, দেশে শান্তি ফিরিয়ে আনতে সাত দিন সময় চেয়েছিল সরকার। কিন্তু কত সাত দিন যে এর মধ্যে চলে গেলো। সরকারকে বলবো এখন কথার বাস্তাবায়ন করুন।

‘দুই দল যদি দেশে স্বাভাবিক অবস্থা ফিরিয়ে আনতে না পারে তাহলে তারা ইতিহাসের আস্তাকুঁড়ে ও জাদুঘরে চলে যাবে’ বলেও এ সময় মন্তব্য করেন এরশাদ। বিএনপিকে উদ্দেশ্য করে জাপা চেয়ারম্যান বলেন, বিএনপি নেতারা মানুষ হত্যার রাজনীতি বন্ধ করুন। পেট্রোল বোমা মেরে জ্যান্ত মানুষকে আর হত্যা করবেন না।

দেশের পরিস্থিতি প্রসঙ্গে তিনি বলেন, বর্তমানে দেশের সাধারণ মানুষ ঘরে থাকলে ক্ষুধার আগুন, আর বাইরে পেট্রোল বোমার আগুনে জ্বলছে।

দুই দলকে নয় জনগণ এখন জাতীয় পার্টিকে চায় উল্লেখ করে এরশাদ বলেন, দেশের মানুষ এখন জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে চায়। সে অনুযায়ী জাতীয় পার্টিকে আগের চেয়ে বেশি শক্তিশালী করার পদক্ষেপ নেওয়া হয়েছে। যে দিকে দৃষ্টি দেই সব দিকেই এখন জাতীয় পার্টির জয়জয়কার।

তিনি বলেন, সর্বত্র বাংলা চালুর নির্দেশ আমি দিয়েছিলাম। আমি ক্ষমতায় থাকার সময় সব ক্ষেত্রে রাষ্ট্র ভাষা বাংলার ব্যবহার নিশ্চিতে কাজ করেছি। এ অবদান দেশের মানুষ জানে।

জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলুর সভাপতিত্বে এ সময় জাতীয় পার্টির বিভিন্ন পদের নেতারা উপস্থিত ছিলেন।

প্রতিক্ষণ/এডি/কাকন

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G