আ.লীগ-বিএনপি সংঘর্ষ

প্রকাশঃ জুলাই ২৪, ২০১৫ সময়ঃ ৪:২৪ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১১:৫৮ পূর্বাহ্ণ

জেলা প্রতিবেদক

বিএনপিআওয়ামী লীগ ও বিএনপি সমর্থকদের সংঘর্ষে শুক্রবার সকালে উভয় পক্ষের ১৫ জন আহত হয়েছেন । মাগুরা সদর উপজেলা চেয়ারম্যান পদের উপনির্বাচনকে কেন্দ্র করে ডহরসিংড়া গ্রামে এ সংঘর্ষে ঘটে।মাগুরা সদর হাসপাতালে আহতদের মধ্যে ৭ জনকে ভর্তি করা হয়েছে। এ সংঘর্ষে উভয় পক্ষের ১৭টি বাড়ি ভাঙচুরের ঘটনা ঘটেছে।

আহতরা ও পুলিশ জানান, সদর উপজেলা চেয়ারম্যান পদের উপনির্বাচনে জেলা আওয়ামী লীগের সহসভাপতি আবু নাসের বাবলু আনারস প্রতিক এবং জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহম্মেদ মোটরসাইকেল প্রতিক নিয়ে নির্বাচন করেন। ২১ জুলাই নির্বাচনে দুই প্রার্থিই পরাজিত হন। এ ঘটনা নিয়ে ডহরসিংড়া গ্রামে দুই পক্ষের সমর্থকদের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়।

ওই গ্রামের আনারস প্রতিকের সমর্থক লুৎফর মাস্টার, নাসির মেম্বার, আজাদ, জয়নাল মোল্যার সঙ্গে প্রতিপক্ষ মোটরসাইকেল প্রতিকের সমর্থক আকবর মেম্বর ও বাবলু গ্রুপের দ্বন্দ চরমে পৌঁছে। এ সূত্র ধরে শুক্রবার সকালে উভয় পক্ষ দেশীয় অস্ত্র সস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হন। এসময় উভয় পক্ষের ১৫ জন আহত হন।

আহতদের মধ্যে রব্বানী (৩৫), আতিয়ার (৬০), তারিকুল (২৫), জহুর (৫০), আজাদ (৪০), জয়নাল (৫০), রাজীবকে (২৫) মাগুরা সদর হাসপাতলে ভর্তি করা হয়েছে। বাকীদের স্থানীয় বিভিন্ন বেসরকারি ক্লিনিকে চিকিৎসা দেয়া হচ্ছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

প্রতিক্ষন/এডি/মেহেদী

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G