কাফনের কাপড় পরে গুলশানে শ্রমিকদের অনশন

প্রকাশঃ ফেব্রুয়ারি ৫, ২০১৫ সময়ঃ ২:৫৪ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ২:৫৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক,প্রতিক্ষণ ডট কম

Gulshan_bg_banglanews24_208764328হরতাল-অবরোধ প্রত্যাহারের দাবিতে কাফনের কাপড় পরে মোটরশ্রমিকরা খালেদা জিয়ার গুলশানের রাজনৈতিক কার্যালয়ের সামনের রাস্তায় অবস্থান নিয়েছেন। বৃহস্পতিবার দুপুর একটার দিকে তারা এ অবস্থান কর্মসূচি শুরু করেন।

এর সঙ্গে একাত্মতা প্রকাশ করে কর্মসূচিতে যোগ দিয়েছেন স্থানীয় সংসদ সদস্য আবুল কালাম আজাদ।
তিনি বলেন, সন্ত্রাসের রাজনীতি বন্ধ করে শান্তির পথে আসতে হবে। জ্বালাও-পোড়াও ও ভাঙচুর করে আন্দোলন হয় না।
তিনি বলেন, আমরা আশা করি, চলমান সহিংসতা বন্ধ করতে সরকার ও বিএনপি প্রধানের শুভবুদ্ধির উদয় হবে, যাতে করে দেশে শান্তি বিরাজ করে; আমাদের ছেলেমেয়েরা সুষ্ঠুভাবে পরীক্ষা দিতে পারে।কর্মসূচিতে আড়াই থেকে তিনশ মোটরশ্রমিক অংশ নিয়েছেন। এদের মধ্যে আগুনে পুড়ে মারা যাওয়া মোটরশ্রমিকদের আত্মীয়-স্বজনও রয়েছেন। ‘আমরা গাড়িচালক একই মায়ের পুত, দেখতে চাইনা পোড়া মুখ’, ‘আমরা শান্তির দূত’-সহ বিভিন্ন স্লোগান সম্বলিত ব্যানার ও ফেস্টুন রয়েছে সবার হাতে। মোটরশ্রমিক ইমদাদুল, বাবুল ও আশরাফ বলেন, আমরা মোটরগাড়ি চালিয়ে জীবিকা নির্বাহ করি। গাড়ি চালাতে নিরাপত্তা চাই। গাড়িতে আগুন দিলে আমরা পুড়ে মরলে আমাদের পরিবারের সদস্যরা না খেয়ে মারা যাবে।

তিনি বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার উদ্দেশে বলেন, আমরা নিরাপদে গাড়ি চালাতে চাই। খালেদা জিয়া! আপনি অবরোধ প্রত্যাহার করে নিন। আমাদের বেঁচে থাকার সুযোগ দেন।

প্রতিক্ষণ/এডি/রাতুল

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G