খালেদার কার্যালয়ে খাবার আবারও ফেরত

প্রকাশঃ ফেব্রুয়ারি ১৪, ২০১৫ সময়ঃ ১:৩০ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১০:২৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক,প্রতিক্ষণ ডট কম

khaledaবিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কার্যালয়ের খাবার আবারো ফিরিয়ে দিয়েছে পুলিশ।শনিবার ১২টা ১০ মিনিটের দিকে স্টার কাবাবের ৪০টি খাবারের প্যাকেট নিয়ে কার্যালয়ের সামনে আসেন হিমেল নামের এক লোক।

এ সময় পুলিশ খাবার নিয়ে তাকে কার্যালয়ের ভেতরে প্রবেশে বাধা দেয় এবং তাৎক্ষণিকভাবে খাবার ফিরিয়ে দেয়।কার্যালয়ে অবস্থানরত নেতা-কর্মকর্তা-কর্মচারীদের জন্য আনা খাবার বুধবার রাত থেকে ভেতরে নিতে দিচ্ছে না আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

তবে শুক্রবার কার্যালয়ে অবস্থানরত বিএনপির ভাইস চেয়ারম্যান সেলিমা রহমানের বাসা থেকে অল্প পরিমানে আনা খাবার ভেতরে নিতে দেওয়া হয়। ভেতরে খাবার নেওয়ায় বাধার কারণে কার্যালয়ে নিজস্ব ব্যবস্থাপনায় স্বল্প পরিসরে রান্নার আয়োজন করা হয়েছে।

অবশ্য বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জন্য আনা খাবার ভেতরে নেওয়ার ক্ষেত্রে কোনো বাধা দেওয়া হচ্ছে না।

বিএনপি প্রধানের সঙ্গে কার্যালয়ে আছেন দলের ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান, চেয়ারপারসনের উপদেষ্টা আবদুল কাইয়ুম, প্রেস সচিব মারুফ কামাল খান, বিশেষ সহকারী শামসুর রহমান, শিমুল বিশ্বাস, মাহবুব আলম ডিউ, নিরাপত্তা সমন্বয়কারী অবসরপ্রাপ্ত কর্ণেল আবদুল মজিদ, মহিলা দলের সাধারণ সম্পাদক শিরিন সুলতানা প্রমুখ। এছাড়াও রয়েছে অফিস স্টাফ, কর্মকর্তা-কর্মচারী।

৫ জানুয়ারি দশম জাতীয় সংসদ নির্বাচনের ঠিক দু’দিন আগে রাজনৈতিক অস্থিরতার মধ্যে নিজ কার্যালয়ে ‘অবরুদ্ধ’ হয়ে পড়েন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। সেই ৩ জানুয়ারি রাত থেকে এখনও কার্যালয়েই অবস্থান করছেন তিনি।

প্রতিক্ষণ/এডি/রিফাত

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G