খালেদার খাবার নিয়ে গেল পুলিশ

প্রকাশঃ ফেব্রুয়ারি ১২, ২০১৫ সময়ঃ ৮:১৫ পূর্বাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৩:২১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, প্রতিক্ষণ ডটকম

khaleda officeবিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে সরবরাহের উদ্দেশ্যে আনা রাতের খাবার সিভিল পুলিশ কেড়ে নিয়ে গেছে বলে অভিযোগ উঠেছে।

বুধবার রাত সাড়ে ৮টার সময় এই ঘটনা ঘটে।

চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শামসুদ্দিন জানান, প্রতিদিনের মতো খাবার বহনকারী ভ্যানটি বুধবার রাত ৮ টার দিকে গুলশান কার্যালয়ের সামনে আসে। এ সময় কার্যালয়ের ভেতর খাবার নিতে পুলিশ বাধা দেয়।

পরপর দুই দফা খাবর প্রবেশ করানোর উদ্যেগ নিলেও পুলিশি বাধায় তা সম্ভব হয়নি। পরে খাবারসহ ভ্যানটি গুলশান থানায় নিয়ে যাওয়া হয়।

এদিকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত পুলিশ কোন খাবার কার্যালয়ে প্রবেশ করতে দেয়নি। খাবার না পেয়ে সারারাত কার্যালয়ের সকল কর্মকর্তা ও কর্মচারিরা অভুক্ত ছিল বলে জানা গেছে।

জানান যায়, বুধবার রাত ৮ টার দিকে প্রথম দফায় খাবার সরবরাহকারী পিকআপ ভ্যানটি কার্যালয়ের ভিতরে ঢোকার চেষ্টা করলে বাধা দেয় পুলিশ।

তখন চালকসহ ভ্যানটিকে সাদা পোশাকধারী পুলিশ আটক করে নিয়ে যায় । দ্বিতীয় দফায় রাত সাড়ে দশটার দিকে পুনরায় কিছু শুকনা খাবার কার্যালয়ের ভিতরে প্রবেশ করানোর চেষ্টা করা হলে তাতেও বাধা দেয় দায়িত্বরত পুলিশ।

খালেদা জিয়ার কার্যালয় এলাকায় দায়িত্বরত গুলশান থানার ‍উপ-পরিদর্শক মো. সাব্বির হোসেন বলেন, ‘আমি এ রকম কোনো ঘটনা দেখিনি, শুনিওনি।’

উল্লেখ্য, ৩রা জানুয়ারির পর থেকে কার্যালয়ে অবস্থান করছেন বিএনপি চেয়ারপারসন বেগ্ম খালেদা জিয়াসহ কয়েকজন নেতা এবং কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারিরা। প্রতিদিন বাইরে থেকে তাদের খাবার নেয়া হয়। তেমনি বুধবার রাতের খাবার নেয়া হলেও পুলিশ খাবার ভ্যানটি কার্যালয়ের গেট থেকে ফিরিয়ে দেয়।

এর আগে গত ৩০ জানুয়ারি কার্যালয়ের বিদ্যুৎ, টেলিফোন, কেবল টিভি, ইন্টারনেট সংযোগ বিচ্ছিন্ন ও মোবাইল নেটওয়ার্ক বন্ধ করে দেয় সরকার। ১৯ ঘণ্টা পর বিদ্যুৎ সংযোগ দেয়া হলেও অন্যান্যগুলো এখনও ছিল বিচ্ছিন্ন। তবে গত মঙ্গলবার বিকালে খালেদার কার্যালয়ে মোবাইল নেটওয়ার্ক সচল করা হয়েছে।

প্রতিক্ষণ /এডি/রাতুল

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G