খালেদা আদালতে অনুপস্থিত থাকলে আইনানুগ ব্যবস্থা

প্রকাশঃ মার্চ ৩, ২০১৫ সময়ঃ ৪:৫২ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৪:৫৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, প্রতিক্ষণ ডট কম

hasan_mahmud_400_965314540_30554বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের প্রচার সম্পাদক ড.হাছান মাহমুদ বলেছেন, অতীতের মতো আদালতে অনুপস্থিত থাকলে সরকার আদালতের নির্দেশনা অনুযায়ী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।

মঙ্গলবার সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ আয়োজিত এক মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

হাসান মাহমুদ বলেন, বুধবার আপনার (খালেদা জিয়া) আদালতে হাজিরা আছে। আপনি আদালতে উপস্থিত হন। আদালত আপনাকে জামিন দিলেও দিতে পারে। কিন্তু আপনি যদি আবারো আইন-আদালতকে বৃদ্ধাঙ্গুলি প্রদর্শন করেন, আইনের তোয়াক্কা না করে অতীতের ন্যায় এবারো অনুপস্থিত থাকেন তাহলে সরকার আদালতের নির্দেশনা অনুযায়ী আপনার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে বাধ্য হবে।

তিনি আরো বলেন, বেগম জিয়ার সন্ত্রাস প্রতিরোধ কমিটি গঠনের নির্দেশ প্রদানের মাধ্যমে প্রকৃতপক্ষে সন্ত্রাস জোরদার কমিটি গঠনের নির্দেশনা দিয়েছেন। এই নির্দেশনার মধ্য দিয়ে বিএনপি নেত্রী তার দলের জঙ্গি-সন্ত্রাসীদের আরো জোরালোভাবে নিরীহ জনগণের উপরে পেট্রোল বোমা হামলার ও নৈরাজ্যের নির্দেশনা দিয়েছেন।

আসাদুজ্জামান দুর্জয়ের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকু, সংসদ সদস্য হাজী সেলিম প্রমুখ।

প্রতিক্ষণ/এডি/রবিন

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G