খালেদা-হাসিনা বৈঠক চায় বিএনপি

প্রকাশঃ মে ২৯, ২০১৫ সময়ঃ ৮:৫৫ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৯:০০ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট, প্রতিক্ষণ ডটকম:

bangladeshভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সাথে বৈঠকের আগে দেশের স্বার্থসংশ্লিষ্ট বিষয় নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সাথে আলোচনার আহ্বান জানিয়েছে বিএনপি।

দলটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন শুক্রবার সকালে নয়াপল্টনের দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ আহ্বান জানান।

তিনি বলেন, এর আগে যখন ভারতের তৎকালীন প্রধানমন্ত্রী ড. মনমোহন সিং বাংলাদেশ সফরে এসেছিলেন তখন তার সঙ্গে কয়েকটি রাজ্যের মুখ্যমন্ত্রী ছিলেন। এবার নরেন্দ্র মোদি আসছেন। নানা অমীমাংসিত বিষয় আলোচনা হবে। তারা তাদের বিভিন্ন রাজ্যের মুখ্যমন্ত্রী এবং বিরোধী দলের সঙ্গে আলোচনা করে জাতীয় স্বার্থের প্রতি গুরুত্ব দিয়েছে। তাদের মধ্যে দলীয় দৃষ্টিভঙ্গি প্রকাশ পায়নি।

আসাদুজ্জামান রিপন আরো বলেন, প্রয়োজনে আওয়ামী লীগের বিশেষজ্ঞরাও বিএনপির বিশেষজ্ঞদের সঙ্গে আলোচনা করতে পারেন। এখানে আমরা জাতীয় স্বার্থ দেখতে চাই। দলীয় বিভেদের রেখা টানতে চাই না। প্রধানমন্ত্রীও যেন জাতীয় স্বার্থে ঐক্যমতের প্রতিফলন ঘটাতে পারেন।

অবৈধভাবে যারা বিদেশ যাচ্ছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য সরকারের পক্ষ থেকে যে বক্তব্য এসেছে, তা অত্যন্ত পরিতাপের বিষয় বলে মন্তব্য করেন তিনি। সরকারের এ ধরনের অমানবিক সিদ্ধান্ত পরিহারের দাবিও জানান তিনি।

প্রতিক্ষণ/এডি/জহির

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G