চাঁদাবাজি করছে সরকারি দল

প্রকাশঃ জুলাই ১৫, ২০১৫ সময়ঃ ৩:১৮ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৩:১৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

ঈদকে সামনে রেখে চলছে চাঁদাবাজির মহোৎসব ।যারা চাঁদাবাজি করছে তারা সবাই সরকারি দলের লোক। চাঁদাবাজরা বাসস্ট্যান্ড, লঞ্চঘাট- CADABAJকরে নিয়েছে। সাধারণ মানুষের নিরাপত্তার জন্য এই চাঁদাবাজদের গ্রেপ্তার করতে হবে।

বুধবার দুপুরে নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে দলটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন এক সংবাদ সম্মেলনে একথা বলেন।

তিনি বলেন, ‘ঈদের আর মাত্র দুইদিন বাকি আছে। প্রাকৃতিক অবস্থাও ভালো না। তাই আমি সরকারকে বলতে চাই যে, বিএনপি নেতাদের গ্রেপ্তারের পন্থা অবলম্বন না করে ঘুরমুখো মানুষ যাতে নিরাপদে পরিবারের কাছে ফিরতে পারে তার ব্যবস্থা নিন। চাঁদাবাজদের গ্রেপ্তার করুন।’

দেশের বড় দুই রাজনৈতিক দলের প্রধানের ঈদ শুভেচ্ছা বিনিময়ের মধ্য দিয়ে দেশের হানাহানি ও সংঘাতের রাজনীতি দূর হবে আশা করেন বিএনপির এই নেতা।

রিপন বলেন, ‘শেখ হাসিনা ও বেগম খালেদা জিয়ার মধ্যে ঈদ শুভেচ্ছা বিনিময়কে আমরা রাজনীতিতে সুখ ও শান্তির বার্তা হিসেবে দেখছি।’

তবে ঈদের পরেই পুরনো ঐতিহ্যের ধারাবাহিকতা রক্ষা করে সরকারি দল যেনো কথার রাজনীতিতে লিপ্ত না হয় সেন ব্যাপারেও খেয়াল রাখার আহ্বান জানান তিনি।

এর আগে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ঈদ শুভেচ্ছা বিনিময় উপলক্ষে দলের অঙ্গ সংগঠনের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভা শেষে সংবাদ সম্মেলনে আসাদুজ্জামান রিপন বলেন, ‘ঈদের দিন সকাল সাড়ে ১১টা থেকে সোয়া ১২টা পর্যন্ত বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ঢাকাস্থ বিভিন্ন দেশের কূটনীতিক ও দূতাবাস কর্মকর্তাদের সঙ্গে খালেদা জিয়া ঈদ শুভেচ্ছা বিনিময় করবেন। ’
প্রতিক্ষণ/এডি/তাফসির

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G