‘জয়কে হত্যার পরিকল্পনাকারী তারেক’

প্রকাশঃ মার্চ ১৮, ২০১৫ সময়ঃ ১:৪৭ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১:৫৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, প্রতিক্ষণ ডটকম:

mojammelবিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয়কে হত্যার পরিকল্পনা করেছিলো বলে মন্তব্য করেছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।

বুধবার জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত মানববন্ধনে তিনি এ মন্তব্য করেন।

প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা সজিব ওয়াজেদ জয়কে বিএনপির হাইকমান্ডের নির্দেশে অপহরণের চেষ্টার প্রতিবাদে জননেত্রী সৈনিক লীগ এই মানববন্ধনের আয়োজন করে।

মোজাম্মেল হক বলেন, ‘খালেদা জিয়া যেমন করে ১৯৭৫ সালে বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার পরিকল্পনা ও ২০০৪ সালে সমাবেশে বোমা মেরে শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করেছিলো, ঠিক তেমনিভাবে সজীব ওয়াজেদ জয়কে হত্যার পরিকল্পনা করেছিলো তারেক রহমান।’

তিনি বলেন, অপহরণের চেষ্টার সঙ্গে যারা জড়িত তারা স্বীকার করেছে বিএনপির হাইকমান্ড তারেক রহমান ও খালেদা জিয়ার নির্দেশে তারা জয়কে অপহরণ করার চেষ্টা করেছিলো।

তিনি বলেন, তারা জানে আগামীতে বাংলাদেশে নেতৃত্ব দেবে সজীব ওয়াজেদ জয়, একারণে তাকে হত্যার উদ্দেশ্যে অপহরণের চেষ্টা করা হয়েছিলো। বাংলার জনগণের প্রত্যাশা অপহরণের সঙ্গে জড়িতদের আইনের আওতায় এনে বিচার করা হোক।

বিএনপির আন্দোলনের সমলোচনা করে তিনি বলেন, আন্দোলনের নামে তারা বোমা মেরে মানুষ হত্যা করছে, তাদের আন্দোলনে জনগণের কোন সমর্থন নেই । অবিলম্বে হরতাল অবরোধের নামে মানুষ হত্যা বন্ধ করে সষ্ঠু রাজনীতিতে ফিরে আসারও আহবান জানান তিনি।

প্রতিক্ষণ/এডি/জেবা

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G