ঢাকা থেকেই অপহৃত হয়েছিলাম

প্রকাশঃ মে ১২, ২০১৫ সময়ঃ ৯:৫৮ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৮:১৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, প্রতিক্ষণ ডটকম:

salahuddinদুই মাস আগে ঢাকার উত্তরা থেকেই অপহৃত হয়েছিলেন বলে জানিয়েছেন বিএনপির যুগ্ম মহাসচিব সালাহ উদ্দিন আহমেদ।

মঙ্গলবার ভারতের মেঘালয়ের স্থানীয় বিভিন্ন সংবাদ মাধ্যমকে তিনি একথা জানান।

সংবাদ মাধ্যমের খবরে বলা হয় , গ্রেফতারের পর মেঘালয় পুলিশ তার পরিচয় নিশ্চিত করতে না পারলেও হাসপাতালে স্থানান্তরের সময় সালাহ উদ্দিন নিজেই বলেন, ‘হ্যাঁ, আমিই বিএনপি নেতা সালাহ উদ্দিন। আমাকে ঢাকার উত্তরা থেকে অচেনা লোকজন তুলে নিয়েছিল। আমি জানি না আমি কিভাবে এখানে এলাম।

এদিকে, অবৈধভাবে অনুপ্রবেশের জন্য তার বিরুদ্ধে একটি মামলা করেছে পুলিশ।

এর আগে দীর্ঘ ৬৩ দিন পর বিএনপির যুগ্ম-মহাসচিব সালাহ উদ্দিন আহমেদের সন্ধান পাওয়া গেছে বলে মঙ্গলবার দুপুরে গুলশানের নিজ বাসভবনে এক সংবাদ সম্মেলনে জানান স্ত্রী হাসিনা আহমেদ।

সালাহউদ্দিন ভারতের মেঘালয়ের শিলংয়ে মিমহ্যান্স নামে মানসিক হাসপাতালে চিকিৎসাধীন আছেন বলেও জানান তিনি।

এদিকে, ভারতে সালাহ উদ্দিন আহমেদ (৫৪) নামে একজন বাংলাদেশিকে সোমবার গ্রেফতার করা হয়েছে বলে দেশটির এক সংবাদ মাধ্যম জানায়।

পুলিশের বরাত দিয়ে শিলং টাইমস জানিয়েছে, শিলংয়ের গলফ লিংক এলাকায় ঘোরাফেরার সময় বাংলাদেশের নাগরিক সালাহ উদ্দিন আহমেদকে গ্রেফতার করা হয়। এ ব্যাপারে তদন্ত চলছে।

শিলং টাইমস-এর সম্পাদক মানস চৌধুরী জানান, প্রথমে তার কথা শুনে পুলিশের মনে হয়েছে, তিনি অপ্রকৃতস্থ। এরপর তাকে প্রথমে মিমহ্যান্স নামে মানসিক হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখান থেকে শিলং সিভিল হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

প্রসঙ্গত, গত ১০ মার্চ রাতে সালাহ উদ্দিন আহমেদকে উত্তরার একটি বাসা থেকে সাদা পোশাকে পুলিশ গ্রেফতার করে নিয়ে যায় বলে বিএনপির পক্ষ থেকে জানানো হয়। তবে আইনশৃঙ্খলা বাহিনী বিষয়টি অস্বীকার করে আসছিলো।

প্রতিক্ষণ/এডি/আরেফিন

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G