দুই নেত্রীকে বসতে বলে দেশের শত্রুরা

প্রকাশঃ ফেব্রুয়ারি ১, ২০১৫ সময়ঃ ১২:৫৫ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১:২৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, প্রতিক্ষণ ডটকম

mayaযারা দুই নেত্রীকে এক সঙ্গে বসতে বলেন তারা দেশের শত্রু বলে মন্তব্য করেছেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।

তিনি বলেন, যারা দুই নেত্রীকে এক টেবিলে বসাতে চান, তারা আসলে আলোচনার নামে দেশের ক্ষতি করতে চান। তারা পরাজিত শক্তিকে উপরে উঠাতে চান। তারা দেশের শত্রু।

রোববার সকালে জাতীয় প্রেস ক্লাবের সামনে এক মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে তিনি এ কথা বলেন। এসএসসি পরীক্ষার আগে হরতাল-অবরোধ প্রত্যাহারের দাবিতে ওই মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করে মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ।

হাসিনা-খালেদা সংলাপের সম্ভাবনা উড়িয়ে দিয়ে মায়া বলেন, তেল ও জলে কখনো এক হয় না।

যারা এক টেবিলে বসতে বলেন তাদের পাগলামী ও বোকামী না করার আহ্বান জানান তিনি।

ত্রাণমন্ত্রী বলেন, যারা সংলাপের কথা বলেন তাদের উদ্দেশে বলবো, একটা পক্ষ নেন, হয় মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির সঙ্গে থাকেন, না হয় যুদ্ধাপরাধী-রাজাকারদের সঙ্গে।

তিনি বলেন, অনেকে বলেন, দুই নেত্রীকে এক টেবিলে বসতে হবে। কিন্তু তেলে ও জলে কখনো এক হয় না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা হলেন স্নেহময়ী মা, আর খালেদা জিয়া হলেন ডাইনী মা। একজন হলেন মুক্তিযুদ্ধের পক্ষে, আর অন্যজন হলেন মুক্তিযুদ্ধের পরাজিত শক্তি যুদ্ধাপরাধীদের পক্ষে।

আওয়ামীলীগের এই নেতা বলেন, ওই দিন আর বেশী দূরে নয়, যখন জনগণ খালেদা জিয়ার বাড়ি ঘেরও করবে। তার জন্য শাস্তি অপেক্ষা করছে। জনগণও তার শাস্তি বাস্তবায়ন করার জন্য অপেক্ষা করছে।

প্রতিক্ষণ /এডি/মারুফা

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G