দেশ কঠিন সময় পার করছে: মাহবুব

প্রকাশঃ মার্চ ১৪, ২০১৫ সময়ঃ ৭:২৩ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৭:২৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, প্রতিক্ষণ ডট কম

21258_MMMMMMMMMMMM_45321দেশ অত্যন্ত কঠিন সময় পার করছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য লে. জে. (অব.) মাহবুবুর রহমান।

শনিবার (১৪ মার্চ) বিকেলে জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

‘স্বাধীনতার মাসে অবরুদ্ধ গণতন্ত্র বিপন্ন মানবতা’ শীর্ষক আলোচনা সভার আয়োজন করে বাংলাদেশ জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল।

  মাহবুব বলেন, জাতীয় ঐক্যের জন্য দেশকে মায়ের মতো ভালোবেসে ভালো-মন্দ, ভুল-সঠিক সবকিছু ভুলে যাওয়া উচিত।

তিনি বলেন, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না যদি বিএনপির ভাইস চেয়ারম্যান সাদেক হোসেন খোকার সঙ্গে কথা বলে অপরাধ করে থাকেন তাহলে তার বিরুদ্ধে বিচার বিভাগীয় তদন্ত হওয়া উচিত।মাহবুব‍ুর রহমান বলেন, কয়েক দিন ধরে বিএনপির যুগ্ম মহাসচিব সালাহ উদ্দিন আহমেদের কোনো খোঁজ-খবর নেই। রাষ্ট্রের দায়িত্ব হলো সকল নাগরিকের নিরাপত্তা দেওয়া।  সালাহ উদ্দিন কি বেঁচে আছেন না মরে গেছেন আমরা বলতে পারি না।

দেশের বন্দুক যুদ্ধ, হত্যা ও ক্রসফায়ার নিয়ে উদ্বিগ্ন বিশ্ব। তবে দেশের চলমান রাজনৈতিক পরিস্থিতি আলোচনার মাধ্যমে সমাধান করা সম্ভব বলেও মন্তব্য করেন তিনি।

জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের সভাপতি ইসতিয়াক আজিজ উলফার সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন- নাগরিক ঐক্যের নেতা মাহমুদুজ্জমান কাদরী, বিএনপির নির্বাহী কিমটির সদস্য শাহ মো. আবু জাফর, মিজানুর রহমান, গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ড. জাফর উল্লাহ প্রমুখ।

প্রতিক্ষণ/এডি/রাজন                                  

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G