নাশকতাকারীদের দেখা মাত্রই গুলি

প্রকাশঃ জানুয়ারি ২৮, ২০১৫ সময়ঃ ৪:০৪ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৪:০৯ অপরাহ্ণ

নিজেস্ব প্রতিবেদক, প্রতিক্ষণ ডটকম

mojammel2বিএনপির নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের ডাকা অনির্দিষ্টকালের অবরোধ ও হরতালে যারা নাশকতামূলক কর্মকাণ্ড চালাচ্ছে তাদের দেখা মাত্রই গুলি করার নির্দেশ দিয়েছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।

বুধবার জাতীয় প্রেস ক্লবের সামনে ‘বোমা মেরে মানুষ হত্যা ও খালেদা জিয়ার প্রতিহিংসার রাজনীতি বন্ধের’ দাবিতে আয়োজিত এক সমাবেশে তিনি এ নির্দেশ দেন।

এসময় তিনি বলেন, নেশাগ্রস্ত, মানিলন্ডারিংয়ের দায়ে অভিযুক্ত কোকোর জন্য তার মা খালেদা আর্তনাদ করছেন, আর তিনি যে অবরোধ-হরতালের নামে নিরীহ মানুষগুলো পুড়িয়ে মারছেন, সেই সব সন্তানহারা মায়েদের আর্তনাদ কে শুনবে?

মোজাম্মেল হক বলেন, খালেদা ১৯৭১ এর মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী নয়। আইএসআই’র দালাল হয়ে বাংলাদেশকে পাকিস্তান সৃষ্টি করতেই তার এই অবরোধ।

মন্ত্রী বলেন, বাংলাদেশ যখন অর্থনীতিতে সমৃদ্ধ হয়ে বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়াচ্ছে তখন অর্থনীতিকে একমাত্র বাধাগ্রস্ত করছে এই অবরোধ।

মানুষ হত্যা করা খালেদার নেশায় পরিণত হয়েছে মন্তব্য করে মন্ত্রী আরো বলেন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাছে আমার আহ্বান, নাশকতাকারীদের দেখা মাত্রই যেন গুলি করা হয়।

নাশকতায় মৃত্যু বরণকারীদের উদ্দেশ্যে আগামী শুক্রবার সারাদেশে জুম্মার নামাযের পর গায়েবানা জানাযা অনুষ্ঠিত হবে বলেও জানান তিনি।

সমাবেশে আরো উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সহ-সম্পাদক এম এ করিম, এডভোকেট বলরাম পোদ্দার প্রমুখ।

প্রতিক্ষণ /এডি/জাকির

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G