পরীক্ষাকেন্দ্র পাহারা দেবে ১৪ দল: নাসিম

প্রকাশঃ জানুয়ারি ৩১, ২০১৫ সময়ঃ ৫:২৬ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৫:২৬ অপরাহ্ণ

জেলা প্রতিবেদক ,প্রতিক্ষণ ডটকম

nasim22১৪ দল দেশের জনগণকে সঙ্গে নিয়ে ২ ফেব্রুয়ারি পরীক্ষাকেন্দ্র পাহারা দেওয়াসহ পরীক্ষা বানচালের যেকোনো চক্রান্ত প্রতিহত করবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম।

শনিবার দুপুরে জামালপুর ২৫০ শয্যার হাসপাতালে ইনটেনসিভ কেয়ার ইউনিট উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

মোহাম্মদ নাসিম বলেন, ২০১৯ সালের একদিন আগেও নির্বাচন হবে না। এখন বিএনপি নেত্রী সংলাপের কথা বলেন, কিন্ত যখন সংলাপের সময় ছিল তিনি আসেননি।

খালেদা জিয়ার উদ্দেশে তিনি বলেন, আপনি ভুল করে হতাশা থেকে হরতাল- অবরোধের নামে দেশে মানুষ হত্যা আর জ্বালাও-পোড়াওয়ের রাজনীতি শুরু করেছেন। আপনি নির্বাচনের ট্রেন ফেল করে এখন ছেলে-মেয়েদের ভবিষ্যত নিয়ে খেলছেন। কিন্ত কোনো চেষ্টায় সফল হবে না। হরতাল-অবরোধ কেউ মানছে না।

হাসপাতাল ক্যাম্পাসে সিভিল সার্জন ডা. মো. মোশায়ের-উল-ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম, সংসদ সদস্য রেজাউল করীম হীরা, সংসদ সদস্য ফরিদুল হক খান দুলাল, জামালপুর মেডিক্যাল কলেজের অধ্যক্ষ ডা. এম, এ ওয়াকিল, জেলা প্রশাসক শাহাবুদ্দিন খানসহ স্থানীয় নেতারা বক্তব্য রাখেন।

এর আগে মন্ত্রী জামালপুর ২৫০ শয্যার জেনারেল হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিট উদ্বোধন করেন।

প্রতিক্ষণ /এডি/ রফিক

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G