পোষা প্রাণিদের জন্য বিলাসবহুল হোটেল!

প্রকাশঃ এপ্রিল ২৪, ২০১৬ সময়ঃ ৩:৩০ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৩:৩০ অপরাহ্ণ

প্রতিক্ষণ ডেস্কঃ

মানুষ থাকার জন্য হোটেল তৈরি হয় বলেই আমরা জানি। কিন্তু এটা কি আমরা জানি, পোষা প্রাণিদের জন্যও পৃথিবীতে রয়েছে প্রচুর হোটেল? আবার এসব হোটেল যে সে হোটেল নয়, খুবই বিলাসবহুল হোটেল।

আসুন দেখে নিই এমন বিলাসবহুল কিছু হোটেল যা মানুষ নয়, বরং মানুষের পোষা প্রাণিদের জন্য তৈরি করা হয়েছে। হোটেলগুলো সাধারণত পোষা কুকুরদের জন্য তৈরি করা হয়।

o

১। দ্যা বার্কলি পেট হোটেল – যুক্তরাষ্ট্রের ওহিও ও ক্যালিফোর্নিয়ায় দ্যা বার্কলি পেট হোটেলের শাখা রয়েছে। এই হোটেলে কুকুরদের জন্য রয়েছে অসাধারণ কিছু সুবিধা। আপনার কুকুরটিকে হোটল কর্তৃপক্ষ কারে নিয়ে গুরতে বের হবে, আবার পথিমধ্যে ম্যাকডোনাল্ডে ট্রিট দেওয়ার জন্য থামবে!
অন্যান্য হোটেলের মতো খেলার সুবিধা, ট্রেনিং, স্পা, গ্রুমিং প্রভৃতি তো রয়েছেই, এই হোটেলে আরো যেসব ব্যতিক্রমী সুবিধা রয়েছে সেগুলো হলো – ঘুমানোর আগে কুকুরকে হাড় খেতে দেওয়া, চাবানোর জন্য কৃত্রিম হাড়ের ব্যবস্থা, নতুন স্টাফড টয়, আইসক্রিম, ম্যাকডোনাল্ড ট্রিপসহ কার রাইড, ফোন কল সুবিধা যেখানে আপনিব আপনার কুকুরের সন গে কথা বলতে পারবেন, ভ্যাকেশন ফোটো, ফাইল মিন্ন ও লিনেন রুমালসহ রুম সার্ভিস, শোফারসহ টাউনকারে যাতায়ত ব্যবস্থা প্রভৃতি।
IMG_81288-1920x1280

২। প্যারাডাইজ র‍্যাঞ্চ রিসোর্ট – আপনার কুকুর কি তার পরবর্তী ছুটিতে বুগি বোর্ড শেখার স্বপ্ন দেখছে? অথবা সে নিজের সকল ক্লান্তি দূর করতে মাসাজের জন্য উন্মুখ হয়ে আছে। তাহলে আপনার জন্যই ক্যালিফোর্নিয়ার সান ভ্যালিতে অবস্থিত প্যারাডাইজ র্যা ঞ্চ রিসোর্ট।
খাঁচামুক্ত এই হোটেলটিতে কুকুরের জন্য ট্রেনিং, গ্রুমিং, ওয়েবক্যাম, কুকুর রুমমেট, পুল, ওয়াতারপার্ক প্রভৃতির সুবিধা রয়েছে।

Luxury-Suite-k9-Resorts-New-Jersey

৩। কে-নাইন রিসোর্ট ডেকেয়ার এন্ড লাক্সারি হোটেল – নিউ জার্সির ফ্যানউডে অবস্থিত এই হোটেলটি কুরিয়ার টাইমস এবং নিউ জার্সি মান্থলি দ্বারা পোষা প্রাণিদের হোটেলের র্যালঙ্কিং এ ১ নাম্বার অবস্থান গ্রহণ করেছে।
ডে কেয়ার এবং গ্রুমিং সুবিধা ছাড়াও এই হোটেলে কিছু বিশেষ সুবিধা রয়েছে যার মধ্যে অন্তর্ভূক্ত আছে শব্দনিরোধক কক্ষ, ইন-স্যুট প্লাজমা টিভি, আউটডোর-ভিউ উইন্ডো, আইসক্রিম, গুরমেট ডিনার নামে বিশেষ ডিনার প্রভৃতি।

 

PAMPERED PET: Your pooch can stay in the lap of luxury at the Pooch Hotel, which offers canines comfortable accommodations and an array of activities.

৪। পুচ হোটেল – পুচ হোটেলে সারা যুক্তরাষ্ট্রে শাখা রয়েছে। মানুষের জন্য বানানো ফাইভ স্টার হোটেলের মতো দেখতে কুকুরের এই বোর্ডিংটির ক্যালিফোর্নিয়া, কানেক্টিকাট, ইলিওনিস, ম্যাসাচুসেটস, এবং ট্যাক্সাসে শাখা আছে।
পুচ হোটেলের সুবিধাগুলো হচ্ছে – লাইফগার্ডসহ পুল সুবিধা, এরোমাথেরাপি গোসল এবং মাসাজসহ ডগি স্পা, টুথ ব্রাশিং প্রভৃতি। এছাড়াও রয়েছে ট্রেডমিল ও নিউট্রিশন ম্যানেজমেন্টসহ ফিটনেস সেন্টার সুবিধা, ওয়েব ক্যাম সুবিধা প্রভৃতি।

508050cc6c1e0.image

৫। আন্টি বারবারা’স বেড, বাথ এন্ড বিস্কুট – বলা হয়ে থাকে যে, যুক্তরাষ্ট্রের ইন্ডিয়ানা রাজ্যের লোয়েলে ১০ একর জমির ফার্মের উপর অবস্থিত এই হোটেলটি শহুরে কুকুরদের জন্য কিছুদিন গ্রামীন পরিবেশে কাটানোর সুযোগ করে দিতে একদম আদর্শ।
বিছানা-বালিশসহ সুসজ্জিত কুকুরের থাকার কক্ষ রয়েছে হোটেলটিতে। এছাড়া রয়েছে পুল, শেকলমুক্ত খেলার সময়, গ্রুমিং, চিকিৎসা সেবা প্রভৃতি।

 

প্রতিক্ষণ/এডি/সাদিয়া

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

September 2024
S S M T W T F
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
20G