ফের সালাহ উদ্দিনকে চাইলেন খালেদা

প্রকাশঃ মে ১০, ২০১৫ সময়ঃ ৮:৫৮ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৫:২৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :

Khaleda-Ziaআবারও বিএনপি নেতা সালাহ উদ্দিন আহমেদকে তার পরিবারের কাছে ফেরত দিতে সরকারের প্রতি আহবান জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

রোববার বিকেলে নিখোজ নেতাদের ফেরৎ চেয়ে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে নিখোঁজ নেতাদের নিয়ে নিজের বক্তব্য তুলে ধরেন তিনি।

বিবৃতিতে খালেদা জিয়া বলেন, সালাহ উদ্দিন আহমেদকে উত্তরার একটি বাসা থেকে আইন প্রয়োগকারী সংস্থার লোকেরা ধরে নিয়ে যাওয়ার পর দুই মাস পেরিয়ে গেছে। কিন্তু এখনও কোনো হদিস পাওয়া যাচ্ছে না।

বর্তমান সরকারের আমলে নিখোঁজদের একটি তালিকা দিয়ে খালেদা জিয়া বলেন, শেখ হাসিনার লাগাতার দুই আমলে ইলিয়াস আলী, চৌধুরী আলম, সাবেক সংসদ সদস্য সাইফুল ইসলাম হিরণ, হুমায়ুন কবির পারভেজ, আনিসুর রহমান তালুকদার খোকন ও ইফতেখার আহমদ দিদারসহ বিরোধী দলের বহু নেতাকর্মীকে বলপূর্বক গায়েব করে ফেলা হয়েছে।

আইন প্রয়োগকারী সংস্থার লোকজন আটক করে নিয়ে যাওয়ার পর আর কোনো সন্ধান পাওয়া যায়নি। গুম করে ফেলা এসব নেতাকর্মী ও নাগরিকদের স্বজনেরা তাদের প্রিয়জনের ফিরে আসার প্রত্যাশায় উৎকণ্ঠার প্রহর যাপন করছেন।

তিনি আরো জানান, স্বামীকে ফিরে পেতে সালাহ উদ্দিনের স্ত্রী হাসিনা আহমেদ প্রধানমন্ত্রীর কাছে আবেদন করছেন। কিন্তু প্রধানমন্ত্রী সালাহ উদ্দিনকে নিয়ে নিষ্ঠুর কটাক্ষ করলেও তাকে ফিরিয়ে দেয়ার কোনো উদ্যোগ নেননি।
প্রতিক্ষণ/এডি/নুর

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G