রায়ে আমি ভীত নই

প্রকাশঃ ফেব্রুয়ারি ২১, ২০১৫ সময়ঃ ১:০৮ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৩:০১ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট, প্রতিক্ষণ ডটকম

full_1863063817_1424350688ফাঁসির দণ্ডাদেশ প্রাপ্ত জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল মোহাম্মদ কামারুজ্জামান বলেছেন, রায়ে আমি ভীত নই। এখনও দৃঢ় আত্মবিশ্বাসী। রায়ের পরোয়া করি না।
শনিবার কেন্দ্রীয় কারাগারে অ্যাডভোকেট মোহাম্মদ তাজুল ইসলামের কাছে এসব কথা বলেন তিনি।

তাজুল ইসলাম বলেন, কামারুজ্জামান বলেছেন, আই এম ফাইন। দৃঢ় বিশ্বাসী ন্যায় বিচার ও খালাস পাবো। তিনি মানসিক ও শারীরিকভাবে সুস্থ ও শক্ত আছেন।

এদিকে তিনমাস ধরে ঢাকা কেন্দ্রীয় কারাগারে থাকা কামারুজ্জামানের শারীরিক অবস্থা ‘সুস্থ ও স্বাভাবিক’ জানিয়েছেন সিনিয়র জেল সুপার ফরমান আলী।

তাজুল ইসলামসহ ৫ জন আইনজীবীর সঙ্গে দীর্ঘ ৩০ মিনিটের আলাপ করেন কামারুজ্জামান।

আলাপে তিনি বলেন, কষ্ট একটাই দুনিয়ার কাছে আমাকে নিয়ে মিথ্যাচার করা হচ্ছে। আমি সম্প‍ূর্ণ নির্দোষ, মার্সি পিটিশন (ক্ষমার চাওয়া) পরের কথা, আমার বিশ্বাস রিভিউ আবেদনেই ন্যায় বিচার পাবো, আমাকে খালাস দেওয়া হবে।

সুপ্রিম কোর্টের একজন বিচারপতি এ রায়ের বিপক্ষে অবস্থান নিয়েছিলেন। তার যুক্তি ও যে সমস্ত পয়েন্টে ‘সুপ্রিম কোর্ট ভুল করেছে’ সেগুলো ধরে রিভিউ করতে তাজুলকে পরামর্শ দেন কামারুজ্জামান।

তাজুল ছাড়াও এ সময় উপস্থিত ছিলেন শিশির মো. মনির, ব্যারিস্টার এহসান এ সিদ্দিক, মশিউল আলম ও মতিউর রহমান আকন্দ।

২০১৪ সালের ৩ নভেম্বর মানবতাবিরোধী অপরাধে জামায়াতের এ নেতাকে মৃত্যুদণ্ড দেন সুপ্রিম কোর্টের আপিল বিভাগ। আর সুপ্রিম কোর্টের এ রায় বুধবার (১৮ ফেব্রুয়ারি) প্রকাশিত হয়।

প্রতিক্ষণ/এডি/রবি

 

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G