বিএনপি আগেই সংবিধান ছুঁড়ে ফেলে দিয়েছে

প্রকাশঃ মার্চ ৫, ২০১৫ সময়ঃ ২:০৩ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৬:৩০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, প্রতিক্ষণ ডট কম.

download (3)বিএনপি অনেক আগেই সংবিধান ছুড়ে ফেলে দিয়েছে বলে মন্তব্য করেছেন বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন।

 বৃহস্পতিবার (৫ মার্চ) দুপুরে জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স রুমে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন। উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার অ্যাসোসিয়েশন এ সভা আয়োজন করে।

রাশেদ খান মেনন বলেন, স্বাধীনতার পরও দেশের ওপর নানা প্রতিকূল সময় এসেছে। প্রতিটি মুহূর্তে সবকিছু মোকাবেলা করে বাংলার মানুষ তাতে জয়ী হয়েছে।

তিনি বলেন, বিএনপি অনেক আগেই সংবিধান ছুড়ে ফেলে দিয়েছে। তাদের মুখে সংবিধান রক্ষার কথা মানায় না। জঙ্গি উত্থান হয়েছিল বিএনপি-জামায়াতের শাসনামলে। তারা আইন আদালত কিছুই মানে না। নিরাপত্তার কথা তারা বলে অথচ নিরাপত্তার অভাব সৃষ্টি করেছে তারাই।

মন্ত্রী বলেন, যুদ্ধাপরাধীদের বিচার কাজ শুরু হয়েছে। স্বাধীনতা বিরোধীরা এ রায় বানচাল এবং জঙ্গিকে পুনরায় উত্থানের জন্য ষড়যন্ত্র শুরু করেছে। কিন্তু তারা সফলতার মুখ কখনো দেখবে না।

সংগঠনের সভাপতি ডা. মো. আনোয়ার হোসেনের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. বদিউজ্জামান ভূঁইয়া ডাবলু প্রমুখ।

প্রতিক্ষণ/এডি/রানা

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G