ভাইবারের কথা রেকর্ড হয় জানতাম না

প্রকাশঃ মার্চ ১, ২০১৫ সময়ঃ ৬:৪৩ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৯:২৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, প্রতিক্ষণ ডটকম:

mannaভাইবারের কথা রেকর্ড হয় জানতাম না উল্লেখ করে নাগরিক ঐক্যের আহবায়ক মাহমুদুর রহমান মান্না বলেছেন, বিএনপির সমর্থন পেতে সাদেক হোসেন খোকাকে ফোন করেছিলাম।

সেই সমর্থন পাওয়ার জন্যই বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের আন্দোলন নিয়ে কিছু কথা বলতে হয়েছে।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) জিজ্ঞাসাবাদে নাগরিক ঐক্যের আহবায়ক মাহমুদুর রহমান মান্না এসব কথা বলেছেন বলে জানিয়েছে গোয়েন্দা পুলিশ।

গোয়েন্দা সূত্রের মতে, মান্না বলেছেন, ভাইবারের কথা রেকর্ড হয় জানতাম না।

মান্না বলেন, ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনে (উত্তর) নির্বাচন করার প্রস্তুতি আমার অনেক দিনের। এ নির্বাচনে বিএনপি অংশগ্রহণ না করতে পারে। এ কারণে বিএনপির সমর্থন পেতে সাদেক হোসেন খোকাকে ফোন করেছিলাম।

সেই সমর্থন পাওয়ার জন্যই বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের আন্দোলন নিয়ে কিছু কথা বলতে হয়েছে।

বিএনপি নেতা সাদেক হোসেন খোকার সঙ্গে কথোপকথনে সেনা বিদ্রোহে উস্কানির অভিযোগে গুলশান থানায় দায়ের করা মামলায় ডিবি পুলিশ মাহমুদুর রহমান মান্নাকে ১০ দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করছে।

সূত্রের ভাষ্যমতে, প্রথম দিনের জিজ্ঞাসাবাদে মান্না আত্মপক্ষ সমর্থন করে কথোপকথনের ব্যাখ্যা দেবার চেষ্টা করেন। পাশাপাশি সাদেক হোসেন খোকার সঙ্গে একাধিকবার মোবাইল ফোনে কথা বলার কথা স্বীকার করে বলেন, ভাইবারের কথা রেকর্ড করা হয় এটা তার জানা ছিল না। জানা থাকলে তিনি এসব কথা বলতেন না।

উল্লেখ্য, গুলশান থানায় মামলা দায়েরের আগে রমনা, মতিঝিল ও গুলশান বিভাগের ১১টি থানায় মাহমুদুর রহমান মান্নার বিরুদ্ধে সন্ত্রাস, নাশকতা, লাশ ফেলাসহ বিভিন্ন কর্মকাণ্ডে ইন্ধন জোগানোর অভিযোগে পুলিশ ২৪টি সাধারণ ডায়েরি (জিডি) করে। সুত্রঃ নিউজ পেইজ

প্রতিক্ষণ /এডি/বাতেন

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G